• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্রিসবেন টেস্টে অশ্বিন একান্তই না খেললে কী হতে পারে টিম ইন্ডিয়ার বোলিং অ্যাটাক?

সিডনি টেস্টে ব্যাট হাতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হয়ে ম্যাচ বাঁচিয়েছিলেন রবিচন্দ্রণ অশ্বিন। বল হাতেও দলে তাঁর গুরুত্ব যে কতটা, তা হাড়েহাড়ে টের পাচ্ছেন ক্রিকেট প্রেমীরা। তাই তো চোট নিয়ে সিডনি টেস্টে ব্যাটিং করা অশ্বিন ব্রিসবেন টেস্টে খেলতে পারবেন কিনা, সেই প্রশ্নের উত্তর খোঁজা হচ্ছে সব মহলে। টিম ইন্ডিয়ার অফ স্পিনার ব্রিসবেনে একান্তই মাঠে নামতে না পারলে, কেমন হতে পারে দলের বোলিং বিভাগ, তার একটা আভাস পাওয়া গিয়েছে।

পিঠের যন্ত্রণায় কাবু অশ্বিন

পিঠের যন্ত্রণায় কাবু অশ্বিন

সিডনি টেস্টে ফিল্ডিং করার সময় পিঠে চোট পান রবিচন্দ্রণ অশ্বিন। সেই অবস্থায় কড়া ডোজের পেইন কিলার খেয়ে ব্যাট হাতে মাঠে নেমে ভারতের হয়ে ম্যাচ বাঁচান অ্যাশ। কিন্তু ম্যাচের পর থেকে তাঁর পিঠের চোটের যন্ত্রণা আরও বেড়েছে বলে জানানো হয়েছে। ফলে ব্রিসবেনে অশ্বিনকে টেস্ট খেলতে নাও দেখা যেতে পারে বলে খবর।

অশ্বিনের না খেললে কী হবে

অশ্বিনের না খেললে কী হবে

চোটে জর্জরিত ভারতীয় ক্রিকেট দল সিডনি টেস্ট খেলতে গিয়ে কার্যত শূন্য হাত হয়ে গিয়েছে বলা চলে। ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা, হনুমা বিহারী এবং জসপ্রীত বুমরাহের মতো অভিজ্ঞ ক্রিকেটার। এই পরিস্থিতিতে রবিচন্দ্রণ অশ্বিনও মাঠে নামতে না পারলে চার পেসার নিয়ে ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত মোকাবিলায় নামতে পারে বলে সূত্রের খবর।

কোন চার পেসার খেলবেন

কোন চার পেসার খেলবেন

জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি এবং উমেশ যাদবের পরিবর্তে ব্রিসবনে ভারতের বোলিং বিভাগকে নেতৃত্ব দিতে হবে দেশের হয়ে মাত্র দুটি টেস্ট খেলা মহম্মদ সিরাজ ও একটি টেস্ট খেলা নভদীপ সাইনিকে। তৃতীয় পেসার হিসেবে দলে অন্তর্ভূক্ত হতে পারেন বাঁ-হাতি টি নটরাজন। রবিচন্দ্রণ অশ্বিনের পরিবর্তে অল রাউন্ডার হিসেবে শার্দুল ঠাকুরকে খেলানো হতে পারে বলে ভারতীয় টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর। সেক্ষেত্রে বিশেষজ্ঞ স্পিনার হিসেবে দলে কুলদীপ যাদবের জায়গা হলেও হতে পারে। কিংবা ব্রিসবেন টেস্টে ভারতীয় দলের হয়ে অভিষেক ঘটতে চলেছে ওয়াশিংটন সুন্দরের।

ভারতের সম্ভাব্য একাদশ

ভারতের সম্ভাব্য একাদশ

শুভমান গিল, রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে (অধিনায়ক), ময়াঙ্ক আগরওয়াল, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর বা কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, টি নটরাজন, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি।

কলকাতাঃ বার্ড ফ্লু নিয়ে আতঙ্ক বাড়ছে, কি বলছে তিলোত্তমাবাসী

আমিও সমর্থকদের গালিগালাজের শিকার হয়েছি, বর্ণবিদ্বেষ বিতর্কের মাঝে বিস্ফোরক অজি ক্রিকেটার

English summary
Team India will play with 4 pacers if Ravichandran Ashwin is not fit for Brisbane test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X