• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিন পেরোল জীবনভরের বন্ধন! স্ত্রী অনুষ্কাকে আবগঘন টুইট অধিনায়ক বিরাটের

২০২১ সালে জানুয়ারিতে বাবা হতে চলেছেন বিরাট কোহলি। সেই মুহূর্তের অপক্ষায় দিন গোনা শুরু হয়েছে টিম ইন্ডিয়ার অধিনায়কের। তার আগে নিজের তৃতীয় বিবাহবার্ষিকিতে আবেগতাড়িত হয়ে পড়েছেন রান মেশিন। টুইটারে স্ত্রী অনুষ্কাকে মনোরম বার্তা লিখেছেন ভারত অধিনায়ক।

তিন পেরোল জীবনভরের বন্ধন! স্ত্রী অনুষ্কাকে আবগঘন টুইট অধিনায়ক বিরাটের

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনত্রী অনুষ্কা শর্মা। সুখে-দুঃখে কেটে গিয়েছে তিন বছর। ২০২০-তে নতুন অতিথি আসার খবর পেয়েছেন সেলেব্রিটি দম্পতি। আর কয়েক মাস পরেই পৃথিবীতে আসতে চলেছে তাঁদের সন্তান। আনন্দে আত্মহারা বিরাট কোহলি। আবেগে মাখামাখি হয়ে স্ত্রী অনুষ্কাকে তৃতীয় বিবাহবার্ষিকি উপলক্ষ্যে আরও একবার ভালোবাসা ব্যক্ত করেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

এখন অস্ট্রেলিয়া সফরে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। ক্যাঙারুর দেশে ইতিমধ্যেই তিন ম্যাচের ওয়ান ডে ও টি-টোয়ন্টি সিরিজ খেলে ফেলেছে টিম ইন্ডিয়া। ১৭ ডিসেম্বর থেকে দুই দলের মধ্যে টেস্ট সিরিজ শুরু হবে। অ্যাডিলেড ওভালে অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচ। দিন-রাতের ফর্ম্যাটে হবে এই টেস্ট। ম্যাচ শেষ হওয়ার পরেই ভারতে ফিরে আসবেন বিরাট কোহলি। সন্তান আগমনের চরম মুহূর্তে তিনি স্ত্রী অনুষ্কা শর্মার পাশে থাকতে চান বলে জানিয়েছেন। ভারত অধিনায়কের পিতৃত্বকালীন ছুটি মঞ্জুর করেছে বিসিসিআই।

কলকাতাঃ সৌকত, কাইজার, গিয়াসউদ্দিনরা নাড্ডার কনভয়ে হামলা চালিয়েছে দাবি শমীকের

সেসবের মধ্যেই তৃতীয় বিবাহবার্ষিকিতে স্ত্রী অনুষ্কা শর্মাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি বিরাট কোহলি। টুইটারে টিম ইন্ডিয়ার অধিনায়ক লিখেছেন, তিন বছর এবং জীবনভরের বন্ধন। নিজেদের বিবাহ মুহূর্তের ছবিও পোস্ট করেছেন ভারত অধিনায়ক। যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিরুষ্কাকে তৃতীয় বিবাহবার্ষিকির শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

English summary
Team India Virat Kohli greets wife Anushka Sharma on their 3rd anniversary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X