• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যাট-প্যাড-দস্তানা ছেড়ে ঘাস কাটছেন ঋষভ, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের বাড়বাড়ন্তে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে আইপিএল। একে একে নিজ নিজ গন্তব্যে ফিরে গিয়েছেন দেশ ও বিদেশের ক্রিকেটাররা। এবার আন্তর্জাতিক স্তরে ঝকঝকে পারফরম্যান্স করতে মানসিক প্রস্তুতি নিচ্ছে টিম ইন্ডিয়া। সেই দলের অঙ্গ হিসেবে তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থকে দেখা গেল সম্পূর্ণ অন্য ভূমিকায়। ব্যাট-প্যাড-দস্তানা ছেড়ে ঘাস কেটে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক।

ঘাস কাটছেন ঋষভ

ঘাস কাটছেন ঋষভ

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ দিল্লিতে তোলপাড় ফেলে দিয়েছে। পরিস্থিতি এমন যে দেশের রাজধানীতে মাঝে মাঝেই লকডাউন ডাকতে বাধ্য হচ্ছে অরবিন্দ কেজরিওয়াল সরকার। নাগরিকদের প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোতে নিষেধ করেছে প্রশাসন। সেই নির্দেশ মেনে বাড়িতেই কার্যত কোয়ারেন্টাইনে দিন কাটাচ্ছেন আইপিএল ফেরত ঋষভ পন্থ। কোনও কাজ না পেয়ে তাঁকে বাড়ির বাগানে ঘাস কাটতে দেখে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

ছবি সৌজন্যে : বিসিসিআই/আইপিএল

ঋষভের ভিডিও ভাইরাল

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন ঋষভ পন্থ। যেখানে ভারতের তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে বাড়ির বাগানে মেশিন সহযোগে ঘাস কাটতে দেখা গিয়েছে। সেই ভিডিও-র থেকে নেটিজেনদের মন কেড়েছে পন্থের স্লোগান, 'ইয়ে দিল মাঙ্গে মোউয়ের'। বাড়িতে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থেকেও তাঁর দিন যে ভালই কাটছে, তা জানাতে ভোলেননি ঋষভ।

ইংল্যান্ড সফরের জন্য প্রস্তুতি

ইংল্যান্ড সফরের জন্য প্রস্তুতি

আগামী ২ জুন টিম ইন্ডিয়ার বাকি সদস্যদের সঙ্গে ইংল্যান্ড উড়ে যাবেন ঋষভ পন্থও। তার আগে তাঁকে দলের বাকি সতীর্থ এবং সাপোর্ট স্টাফদের সঙ্গে মুম্বইয়ে মিলিত হতে হবে। তারও আগে বাড়িতেই নিজের ও পরিবারের বাকি সদস্যদের কোভিড ১৯ টেস্ট করাতে হবে পন্থকে। রিপোর্ট নেগেটিভ এলে তবেই তিনি ভারতীয় দলের সঙ্গে মুম্বইয়ে দুই সপ্তাহের কোয়ারেন্টাইনের অংশ হতে পারবেন।

ছবি সৌজন্যে : বিসিসিআই/আইপিএল

ঋষভের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালস

ঋষভের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালস

থমকে যাওয়া আইপিএলে প্রথমবার অধিনায়কের দায়িত্ব সামলেছেন ঋষভ পন্থ। তাঁর অধীনে দিল্লি ক্যাপিটালসের শুরুটা ভালই হয়েছে। আট ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার প্রথম স্থানে অবস্থান করছে দিল্লি। টুর্নামেন্টে ৬টি ম্যাচ জিতেছে ঋষভ পন্থের দল।

ছবি সৌজন্যে : বিসিসিআই/আইপিএল

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনাঃ গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১১৫

English summary
Team India's wicketkeeper Rishabh Pant is staying active in home before England tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X