• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোহিতের অনুপস্থিতিতে টেস্টে ভারতের সম্ভাব্য ৩ ওপেনিং কম্বিনেশন কেমন হতে পারে?

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় দলের হয়ে প্রথম দুই টেস্ট খেলতে পারবেন না রোহিত শর্মা। পরিবর্তে টিম ইন্ডিয়ায় যে ওপেনিং ব্যাটসম্যানে পরিপূর্ণ, তা আর বলার অপেক্ষা রাখে না। ফলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাডিলেড এবং মেলবোর্ন টেস্টে রোহিতের শূন্যতা পূরণের জন্য মজুত রয়েছেন তিন জন। এই দুই টেস্টে ভারতের সম্ভাব্য তিন ওপেনিং জুটির কথা এই লেখনিতে তুলে ধরা হল।

মায়াঙ্ক আগরওয়াল ও পৃথ্বী শ

মায়াঙ্ক আগরওয়াল ও পৃথ্বী শ

অ্যাডিলেড টেস্টে ভারতীয় দলের হয়ে ইনিংস শুরু করবেন যে মায়াঙ্ক আগরওয়াল, তা প্রায় নিশ্চিত। তাঁর ওপেনিং পার্টনার হতে পারেন তরুণ পৃথ্বী শ। অস্ট্রেলিয়া এ-র বিরুদ্ধে ব্যর্থ হলেও দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসে ব্যাট হাতে নজর কেড়েছেন মুম্বইকর। ফলে এ যুদ্ধে তিনি যে কিছুটা হলেও এগিয়ে, তা অনায়াসে বলা যায়। অস্ট্রেলিয়া এ-র বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে এই দুই ব্যাটসম্যানকেই ওপেন করতে নামায় ভারতীয় ক্রিকেট দল। মায়াঙ্ক ২ রান করে আউট হলেও ২৯ বলে ৪০ করেন পৃথ্বী।

মায়াঙ্ক আগরওয়াল ও শুভমান গিল

মায়াঙ্ক আগরওয়াল ও শুভমান গিল

অস্ট্রেলিয়া এ-র বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের প্রথম ইনিংসে ৪৩ রানের সাহসী ইনিংস খেলেছেন তরুণ শুভমান গিল। কেকেআরের জার্সিতে আইপিএল ২০২০-তে বেশ ভাল ব্যাটিং করেও ক্রিকেট প্রেমীদের নজর কেড়েছেন পাঞ্জাব তনয়। যদিও অস্ট্রেলিয়া এ-র বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে গিলকে তিন নম্বরে ব্যাট করতে পাঠায় ভারতীয় ক্রিকেট দল।

মায়াঙ্ক আগরওয়াল ও কেএল রাহুল

মায়াঙ্ক আগরওয়াল ও কেএল রাহুল

দীর্ঘদিন পর টিম ইন্ডিয়ার টেস্ট দলে ফেরানো হয়েছে কেএল রাহুলকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদেরই মাটিতে টেস্টের প্রথম একাদশে সুযোগ পেলে রোহিত শর্মার পরিবর্তে তাঁকে ওপেন করতে দেখা যেতে পারে। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের জার্সিতে ৬৭০ রান করে কমলা টুপি জেতেন কর্নাটকী ব্যাটসম্যান।

কবে ফিরবেন রোহিত

কবে ফিরবেন রোহিত

ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন রোহিত শর্মা। কোনও অঘটন না ঘটলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টে হিটম্যানকে মাঠে নামতে দেখা যেতে পারে বলে খবর।

কলকাতাঃ বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি, বেড়েছে অক্সিজেন মাত্রাও

ফিটনেস পরীক্ষায় উতরে গেলেন রোহিত, অস্ট্রেলিয়ার বিমান ধরার অপেক্ষা শুরু

English summary
Team India's probable opening combination in test against Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X