• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুখবর! সিডনি টেস্ট খেলার সব বাধা পার টিম ইন্ডিয়ার, অস্ত্র কোভিড ১৯ টেস্ট রিপোর্ট!

সিডনি টেস্ট শুরু আগে ভারতীয় ক্রিকেট দলকে ঘিরে বড়সড় সুখবর। করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া যায়নি টিম ইন্ডিয়ার কোনও ক্রিকেটার কিংবা সাপোর্ট স্টাফের শরীরে। ফলে প্রত্যেকেই সশরীরে মেলবোর্ন থেকে সিডনি-র পথে রওনা হয়েছেন বলে ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআই সূত্রে খবর। সিডনি-র উদ্দেশে রওনা হয়েছে কোভিড ১৯ মুক্ত অস্ট্রেলিয়া ক্রিকেট দলও।

কোভিড ১৯ মুক্ত ভারত

কোভিড ১৯ মুক্ত ভারত

মেলবোর্ন থেকে সিডনি উড়ে যাওয়ার আগে নিয়ম মেনে টিম ইন্ডিয়া ও অস্ট্রেলিয়া ক্রিকেট দলের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের শরীরে কোভিড ১৯ টেস্ট করা হয়। কারও শরীরের করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েনি বলে ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআইয়ের তরফে সন্তোষের সঙ্গে জানানো হয়েছে।

সিডনি উড়ে গেল দুই দল

সিডনি উড়ে গেল দুই দল

বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্টে অংশ নিতে মেলবোর্ন থেকে সিডনি উড়ে গেল টিম ইন্ডিয়া ও অস্ট্রেলিয়া ক্রিকেট দল। জৈব সুরক্ষা বিধি ভেঙে রেস্তোরাঁয় খাওয়া-দাওয়া করা রোহিত শর্মা, ঋষভ পন্থ সহ পাঁচ ক্রিকেটারও সেই দলে সামিল রয়েছেন বলে খবর। তাঁদের আইসোলেশনে পাঠানো হয়েছিল বলে প্রাথমিক ভাবে জানানো হয়েছিল। তবে সেই আশঙ্কা উড়িয়ে দিয়েছে বিসিসিআই। জানিয়েছে, রোহিতদের বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপই করা হচ্ছে না। দুই দলের সব সদস্যদের কোভিড ১৯ টেস্ট রিপোর্ট নেগেটিভ আসায় মনে কোনও দ্বিধা রাখতে চায় না ক্রিকেট অস্ট্রেলিয়াও।

সিডনি টেস্ট কবে

সিডনি টেস্ট কবে

আগামী ৭ জানুয়ারি থেকে সিডনিতে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টেস্ট শুরু হচ্ছে। আয়োজক শহরে করোনা ভাইরাসের প্রভাব আচমকা বেড়ে যাওয়ায় টিম ইন্ডিয়া ও অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সদস্য এতদিন মেলবোর্নে অনুশীলন সেরেছেন। কড়া জৈব সুরক্ষা বিধি মেনে আগামী দুই দিন সিডনিতে অনুশীলন করতে পারবে অজিঙ্ক রাহানে শিবির।

ফিরছেন রোহিত

ফিরছেন রোহিত

সিডনি টেস্টে ভারতীয় দলে কামব্যাক ঘটতে চলেছে রোহিত শর্মার। অফ ফর্ম মায়াঙ্ক আগরওয়ালের পরিবর্তে তাঁকে ইনিংস শুরু করতে দেখা যেতে পারে। অন্যদিকে চোটের কারণে ছিটকে যাওয়া ভারতীয় ফাস্ট বোলার উমেশ যাদবের পরিবর্তে প্রথম একাদশে সুযোগ পেতে পারেন শার্দুল ঠাকুর।

কলকাতাঃ ক্রমশ উধাও হচ্ছে ভলভো বাস, জ্বালানি খরচে নাজেহাল পরিবহন দফতর

English summary
Team India's players and support staffs test negative for coronavirus before Sydney test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X