• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অক্টোবরে কি হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ? উত্তর দিলেন টিম ইন্ডিয়ার হেড কোচ

করোনা ভাইরাসের জেরে কার্যত স্তব্ধ হয়ে যাওয়া অস্ট্রেলিয়ায় কি আগামী অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা সম্ভব? এই প্রশ্নের সুস্পষ্ট উত্তর দিয়েছেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। কী বললেন তিনি, জেনে নিন।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

বিশ্বের ২১০টি দেশে প্রভাব ছড়িয়েছে করোনা ভাইরাস। সবমিলিয়ে সাড়ে ২৫ লক্ষেরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১ লক্ষ ৭৮ হাজারেরও বেশি মানুষের। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ২০ হাজার পেরিয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে প্রায় সাড়ে ছশো মানুষের। অন্যদিকে অস্ট্রেলিয়ায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা সাড়ে ছয় হাজার পেরিয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে ৭৪ জনের।

টি-টোয়েন্টি বিশ্বকাপ

টি-টোয়েন্টি বিশ্বকাপ

চলতি বছরের ১৮ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। ১৫ নভেম্বর পর্যন্ত টুর্নামেন্ট চলার কথা। করোনা ভাইরাসের জেরে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ায় বিদেশিদের প্রবেশ নিষিদ্ধ। সেক্ষেত্র অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা কার্যত অসম্ভব বলে মনে করেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

কী বললেন রবি শাস্ত্রী

কী বললেন রবি শাস্ত্রী

বর্তমান পরিস্থিতিতে অস্ট্রেলিয়ায় আদৌ টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা সম্ভব কিনা, তা নিয়ে ধন্দে রয়েছেন খোদ টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রীও। এই অবস্থায় কারও পক্ষেই নিশ্চিত ভাবে কিছু বলা সম্ভব নয় বলে মনে করেন টিম ইন্ডিয়ার হেড কোচ।

এখন ক্রিকেটের সময় নয়

এখন ক্রিকেটের সময় নয়

করোনা ভাইরাসের জেরে দেশজুড়ে তৈরি হওয়া পরিস্থিতিতে ক্রিকেট কোনও ভাবেই সম্ভব নয় বলে মনে করেন রবি শাস্ত্রী। এই মুহূ্র্তে মানুষের স্বাস্থ্য এবং জীবন সুরক্ষা করাই প্রাথমিক কর্তব্য বলে মনে করেন টিম ইন্ডিয়ার হেড কোচ।

English summary
Team India's head coach Ravi Shastri speaks about T20 World Cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X