• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘূর্ণিঝড় নিসর্গের ভয়াবহ রূপ দেখে আঁতকে উঠলেন টিম ইন্ডিয়ার হেড কোচ, ভিডিও ভাইরাল

ঘূর্ণিঝড় নিসর্গের ধ্বংসাত্মক রূপ দেখে আঁতকে উঠলেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের ভিডিও পোস্ট করে পেলেন নানা ধরনের প্রতিক্রিয়া। রবি শাস্ত্রীর ভিডিও-টি ভাইরাল হয়েছে মুহূর্তে।

ঘূর্ণিঝড় নিসর্গ

ঘূর্ণিঝড় নিসর্গ

বুধবার দুপুরে মহারাষ্ট্রের একাধিক অংশে আছড়ে পড়েছে ঘূর্ণিঝড় নিসর্গ। ঘণ্টায় ১০০ কিলোমিটারেরও বেশি বেগে বয়ে যাওয়া হাওয়ার তোড়ে ভেঙে গিয়েছে বহু গাছ এবং পাকা বাড়ি। বিদ্যুৎ-হীন হয়ে পড়েছে মহারাষ্ট্রের একাধিক এলাকা। প্রত্যন্ত অঞ্চলের সঙ্গে যোগাযোগও বিচ্ছিন্ন হয়ে গিয়েছে।

কোন কোন অঞ্চল প্রভাবিত

কোন কোন অঞ্চল প্রভাবিত

মহারাষ্ট্রের পালঘর, থানে, রায়গড়, রত্নগিরি এবং মুম্বইতে ঘূর্ণিঝড় নিসর্গের ব্যাপক প্রভাব পড়েছে। সংলগ্ন জেলাগুলিতে আগামী ২৪ ঘণ্টায় ভারী থেকে অতি ভারী বর্ষণের সতর্কতা জারি করা হয়েছে। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজে নেমে পড়েছে প্রশাসন ও বিপর্যয় মোকাবিলা দল।

রবি শাস্ত্রীর টুইট

বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড় নিসর্গকে ক্যামেরাবন্দি করেছেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শাস্ত্রী লিখেছেন, এমন অভিজ্ঞতা এর আগে কোনওদিন হয়নি। ঘণ্টায় ১০০ কিমির কাছাকাছি হাওয়ার বেগ। যাকে ধ্বংসাত্মক বলে আখ্যা দিয়েছেন টিম ইন্ডিয়ার হেড কোচ।

করোনার আবহে ঘূর্ণিঝড়

করোনার আবহে ঘূর্ণিঝড়

মহারাষ্ট্র জুড়ে ৭০ হাজারেরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। প্রাণ হারিয়েছেন প্রায় আড়াই হাজার মানুষ। তারই মধ্যে ঘূর্ণিঝড় নিসর্গের ধাক্কা যে সে রাজ্যকে নাড়িয়ে দিয়েছে, তা বলা যেতে পারে।

বিরাট কোহলি বনাম রোহিত শর্মা, সেরা ব্যাটসম্যান বাছলেন ব্র্যাড হগ

English summary
Team India's head coach Ravi Shastri shares video of Nisarga Cyclone
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X