• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হ্যালোর সঙ্গে যুক্ত হলেন ভারতের ২ বিশ্বকাপ জয়ী ফাস্ট বোলার শ্রীসন্থ

হ্যালোর সঙ্গে যুক্ত হলেন ভারতকে ২০০৭-র টি-টোয়েন্টি ও ২০১১-র ৫০ ওভারের বিশ্বকাপ দেওয়া সান্থাকুমারন। যিনি ২০১৩-র আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডের সঙ্গে যুক্ত মামলা থেকে অব্যাহতি পাওয়ার পর ভারতীয় ক্রিকেট দলে প্রত্যাবর্তন ঘটানো নিয়ে আশা প্রকাশ করেছেন। একই ভাবে হ্যালো ইউজারদের সঙ্গে অবিচ্ছেদ্য সম্পর্ক স্থাপনেরও বার্তা দিয়েছেন শ্রী। জানিয়েছেন, আগামী দিনে হ্যালোতে তাঁর জীবনের বৈচিত্রময় ঘটনাগুলি তিনি একের পর এক তুলে ধরবেন।

মেষ

মেষ

শারীরিক ও মানসিক স্বাস্থ্যের দিক থেকে বিচার করতে হলে ২০১৭ সাল মেষ রাশির জাতক ও জাতিকার ক্ষেত্রে উত্তম বছর। নিজের স্বাস্থ্যর দিকে অধিকতর নজর দেবেন আপনি। বহু বদ অভ্য়াস আপনার জীবন থেকে আপনি ঝেড়ে ফেলতে পারবেন। তবে আপনার স্পর্ষকাতর এবং জেদি স্বভাবের ফলে আপনার স্বাস্থ্যের উপর প্রভাব পড়তে পারে। যার ফলে সময়ভিত্তিক বা তাৎক্ষণিক গভীর ক্লান্তির উদ্রেগ হতে পারে। নিজের রাগতে নিয়ন্ত্রণ করতে শিখুন। কারণ নয়তো, রাগের জেরে আপনার শরীর চূড়ান্তভাবে ক্ষতিগ্রস্ত হতে পারে। নানা শারীরিক ও মানসিক জটিলতা তৈরি হতে পারে। পর্যাপ্ত পরিমাণে বিশ্রাম নিন, এবং নতুন উদ্যম নিয়ে কাজের ক্ষেত্রে এগিয়ে যান।

আন্তর্জাতিক অভিষেক

আন্তর্জাতিক অভিষেক

কেরালার ক্রিকেটার সান্থাকুমারন শ্রীসন্থের ভারতীয় দলে অভিষেক ঘটে ২০০৫ সালে। দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওয়ান ডে ম্যাচ খেলেছিলেন শ্রী। ২০০৬-র পয়লা মার্চ ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের হয়ে প্রথম টেস্ট ম্যাচ খেলেন সান্থাকুমারন। নিজের কেরিয়ারে টিম ইন্ডিয়ার হয়ে ২৭টি টেস্ট ও ৫৩টি ওয়ান ডে ম্যাচ খেলে যথাক্রমে ৮৭ ও ৭৫টি উইকেট নিয়েছেন শ্রীসন্থ।

বৃষ

বৃষ

বছরের শুরু থেকে মাঝখান পর্যন্ত এনার্জির মাত্রা ও স্ট্যামিনা বেশ উচ্চাঙ্গে থাকবে। নিজের ব্যক্তিগত ও পেশাগত জীবনে সমস্ত সমস্যার সঙ্গে যুযতে পারবেন আপনি। তবে শরীর সুস্থ রাখতে যেকোনও ধরনের শরীরচর্চায় নিজেকে নিয়োজিত রাখুন। বছরের দ্বিতীয়ভাগে ক্লান্তি আপনাকে গ্রাস করতে পারে। ফলে উপযুক্ত বিশ্রাম নেবেন যাতে সমস্তকিছুর সঙ্গে পাল্লা দিতে পারেন।

২০০৭ ও ২০১১

২০০৭ ও ২০১১

২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন সান্থাকুমারন শ্রীসন্থ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টুর্নামেন্টের সেমিফাইনালে ৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে ২ উইকেট নিয়ে ভারতকে ম্যাচ জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন শ্রী। অন্যদিকে ভারতকে ২০১১-র ৫০ ওভারের বিশ্বকাপ তুলে দিতেও বিশেষ ভূমিকা ছিল কেরালার এই ফাস্ট বোলারের। যদিও ২০১১-র ওই বিশ্বকাপ ফাইনালের পর ভারতীয় দলের হয়ে আর ওয়ান ডে ম্যাচ খেলেননি শ্রীসন্থ।

মিথুন - Gemini

মিথুন - Gemini

বেশ কয়েকবছর ধকে যে সর্দি কাশির সমস্যায় ভুগছিলেন তা এবছর অনেকাংশেই সেরে যাবে। তবে স্বাস্থ্যের খেয়াল রাখুন। যোগ, প্রাণায়াম ও নিয়মিত ধ্যান করুন,লাভ হবে। শুক্র ও বৃহস্পতির প্রভাবে আপনার রোগ প্রতিরোধ করার ক্ষমতা বৃদ্ধি পাবে। তবে মিথুন রাশির জাতক/জাতিকাদের মধ্যে অল্প সংখ্যাকের স্নায়ুজনিত রোগ হতে পারে। অনেকে অত্যধিক চিন্তার ফলে অসুস্থ হতে পারে।

স্পট ফিক্সিং

স্পট ফিক্সিং

২০১৩ সালের আইপিএলে রাজস্থান রয়্যালসের জার্সিতে খেলার সময় সান্থাকুমারন শ্রীসন্থের বিরুদ্ধে স্পট ফিক্সিং-র অভিযোগ ওঠে। তাঁকে জীবনভরের জন্য ক্রিকেট থেকে নির্বাসন দেওয়া হয়। পরে শ্রীসন্থের বিরুদ্ধে শাস্তির মেয়াদ কমিয়ে ৭ বছরে নামিয়ে আনা হয়।

কর্কট

কর্কট

সাধারণত কর্কট রাশির জাতকরা স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগবেন। মঙ্গল, শনি ও বৃহস্পতির প্রভাব প্রবল থাকবে। তার জন্য বড় অসুখে ভুগছে যারা, তাঁদের স্বাস্থ্যে নিশ্চিত পরিবর্তন দেখতে পাওয়া যাবে। এই সময়ে আপনি অনেকবেশি আশাবাদী থাকবেন। ইতিবাচক চিন্তাভাবনার কারণে মানসিক শান্তি বজায় থাকবে, যার প্রভাব শরীর সুস্থ রাখার ক্ষেত্রে সাহায্য করবে। ফিটনেস এর প্রতি আপনার আগ্রহ বাড়বে। কিছু বদ অভ্যাস ছাড়ার জন্য পর্যাপ্ত কারণ পাবেন। বছরের শেষভাগে এসে সামান্য অসুস্থতায় কাবু হতে পারেন, তা বলে ব্যাকুল হওয়ার কিছু নেই। শারীরিক অসুস্থতায় বেশিদিন ভুগতে হবে না।

সিনেমা ও রাজনীতি

সিনেমা ও রাজনীতি

ক্রিকেট থেকে দূরে থেকেও প্রচার থেকে কখনও দূরে থাকেননি সান্থাকুমারন শ্রীসন্থ। ২০১৭ সালে হিন্দি সিনেমা আকসর দুই-তে অভিনয় করতে দেখা যায় তাঁকে। ওই বছরই মালায়ালাম সিনেমা টিম ফাইভে অভিনয় করেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার। ২০১৯ সালে কাবারেত নামে হিন্দি সিনেমায় ফের মুখ দেখান শ্রী। ২০১৯ সালে কানাড়া সিনেমা কেম্পে গৌড়া টু-তেও অভিনয় করেন শ্রীসন্থ। ২০১৬ সালে কেরালার থিরুবন্তপুরম কেন্দ্র থেকে বিজেপির টিকিটে বিধানসভা ভোটে দাঁড়ান শ্রী। তিনিও হেরেও যান।

সিংহ

সিংহ

সবমিলিয়ে এই সময় স্বাস্থ্য ভালো থাকবে। তবে কিছু ঋতু অনুযায়ী ব্যাধি আপনাকে জ্বালাতন করতে পারে। তবে তা খুব বড় সমস্যা কখনওই হবে না। তবুও গত বছরের তুলনায় আপনি এবছর অনেক বেশি সক্রিয় থাকবেন। মানসিক স্থিতিতে পরিস্থিতির কারণে পরিবর্তন আসতে পারে, তবে তা ক্ষণস্থায়ী হবে। শনি, রবি ও শুক্রর মিলিত প্রভাবে আপনার সার্বিক স্বাস্থ্য বছরের দ্বিতীয় ভাগ থেকে উন্নত হতে শুরু করবে।

কন্যা

কন্যা

কন্যারাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে এবছরটা ভালোই যাবে। আপনার এনার্জি সমস্ত ক্লান্তি ও দুর্বলতাকে ঢেকে দেবে। ইতিবাচক মানসিকতা নিয়ে থাকার চেষ্টা করুন। সাহসী ও দৃপ্ত হলে জীবনের সমস্ত সমস্যার সঙ্গে বুক চিতিয়ে লড়তে পারবেন। তবে সময় বার করে বিশ্রামও নিতে হবে আপনাকে। বছরের শুরুতে অস্থিরতা থাকলেও তা পরে কেটে গিয়ে বছরের শেষভাগে গিয়ে কিছুটা থিতু হতে পারবেন।

তুলা

তুলা

তুলারাশির জাতক-জাতিকারা সাধারণত ভরপুর এনার্জির হয়ে থাকেন। ফলে এবছর বড় কোন অসুখ এই রাশির জাতক-জাতিকাদের হবে না। শুক্র ও বুধ গ্রহের প্রভাবে বছরের প্রথম ভাগে আপনার জীবনে নতুন এনার্জি সঞ্চারিত হবে। সেগুলিকে সম্বল করে ইতিবাচক পথে এগিয়ে যান। তবে আগবাড়িয়ে কোনও পদক্ষেপ করবেন না। বছরের দ্বিতীয় ধাপে গিয়ে আপনার শিল্পসত্ত্বাকে জাগিয়ে তুলুন। এর ফলে আপনার মানসিক শক্তি বৃদ্ধি পাবে, মনে শান্তি থাকবে ও শরীর সুস্থ রাখতে পারবেন।

বৃশ্চিক

বৃশ্চিক

এবছরটা আপনার স্বাস্থ্যের দিক থেকে তুলনামূলক ভালো বছর হবে। এনার্জিতে ভরপুর থাকবেন। নিজের শরীর ও মনের স্বাস্থ্যের মধ্যে সমতা বজায় থাকবে। আপনি আশাবাদী হিসাবেই এবছরটা কাটাবেন। ফলে শরীরের সেরকম কোনও সমস্যা হবে না। তবে অতিরিক্ত আত্মবিশ্বাস দেখাবেন না। তবে কারও কারও ক্ষেত্রে পেটের গোলমাল ও নার্ভের সমস্যা ভোগাতে পারে।

ধনু

ধনু

ধনু রাশির জাতক-জাতিকাদের এবছর স্বাস্থ্য মোটামুটি ভালোই থাকবে। ছোটখাটো অসুখ-বিসুখ হতে পারে, তবে তা স্বাভাবিক ছন্দকে প্রভাবিত করবে না। অনেক বেশি এনার্জি নিয়ে সারাবছর কাজ করতে পারবেন আপনি। আপনি শারীরিকভাবে সুস্থ থাকলেও মানসিকভাবে আপনাকে চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। নিজের আয়ত্তের বাইরে গিয়ে কিছু করবেন না। তাতে ভালোর চেয়ে খারাপ হবে অনেক বেশি।

মকর

মকর

গ্রহের দশা দেখলে মকর রাশির জাতক/জাতিকার স্বাস্থ্য মোটের উপর ভালই থাকবে এবছর। শারীরিক স্বাস্থ্যের দিক থেকে কোন বড় মুশকিল উৎপন্ন হবে না। বছরের প্রথমের দিকে পেটের কিছু সমস্যা দেখা দিতে পারে। তাই আপনাকে সচেতন থাকতে হবে। খাওয়া দাওয়ার নিয়ন্ত্রণ করলে আপনি এই সমস্যা এড়াতে পারেন। বছরের দ্বিতীয়ভাগে আপনি সম্পূর্ণ সুস্থ ও স্বাস্থ্যবান থাকবেন। শারীরিক বা মানসিক কোনও অসুস্থতার কোও ছাপ পড়বে না।

কুম্ভ

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের মধ্যে অধিকাংশের ক্ষেত্রেই ২০১৭ সালটায় স্বাস্থ্য ভোগাতে পারে। সুস্বাস্থ্যের জন্য গ্রহের দশা খুব একটা ফলপ্রসু থাকবে না, তার জেরেই এই প্রভাব। ক্লান্তি, অলস শরীরের সমস্যা সারা বছর ধরেই বিদ্যমান থাকবে। তবে , নিজের শারীরিক অবস্থাকে অদেখা করে শরীরকে বেশি চাপ দেবেন না। মানসিক স্বাস্থ্যকে সুস্থ রাখার চেষ্টা করুন। ইতিবাচক চিন্তাভাবনায় মানসিক স্বাস্থ্য নিয়ন্ত্রণে থাকবে।

মীন

মীন

আপনার স্বাস্থ্য সম্পর্কে একটু সাবধান হওয়া প্রয়োজন। যে ব্যাক্তি মধুমেহ ও স্থূলতার সমস্যায় ভুগছেন, তাঁদের নিজের খেয়াল রাখা প্রয়োজন। এই সময় এই রোগ আপনাকে অধিক প্রভাবিত করতে পারে। তবে ভয় পাবার কোনও কারণ নেই, যদি সংযম ও অনুশাসন মেনে চলেন তাহলে কোনও রোগের প্রভাব কমতে পারে। তাই নিয়মিত যোগাসন করুন। জোরে হাঁটার ক্ষমতাও বৃদ্ধি পাবে।

English summary
Team India's former fast bowler Santhakumaran Sreesanth joins Helo
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X