• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইংল্যান্ডে আঁটোসাঁটো জৈব সুরক্ষা বলয় থেকে খানিক রেহাইয়ের গন্ধ ভারতীয় শিবিরে

ইংল্যান্ড সফরে জৈব সুরক্ষা বলয়ের কড়াকড়ি থেকে কিছুটা হলেও রেহাই পেতে চলেছন বিরাট কোহলিরা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের জন্য করোনা বিধি কিছুটা শিথিল করার কথা ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ডের এক সূত্র মারফত জানানো হয়েছে। ফলে ক্রিকেটের বাইরে ইংল্যান্ডে পরিবারকে নিয়ে বেশ খানিকটা অলস সময় কাটাতে পারবেন বিরাট কোহলি, রোহিত শর্মারা।

জৈব সুরক্ষা বলয় থেকে মুক্তি

জৈব সুরক্ষা বলয় থেকে মুক্তি

সাউদাম্পটন পৌঁছেই জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেছে ভারতীয় ক্রিকেট দল। ১৮ জুন সেখানেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে নামবেন বিরাট কোহলিরা। তার আগে টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের জন্য এক সুখবরের কথা শোনা গিয়েছে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের এক সূত্র মারফত জানানো হয়েছে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর জৈব সুরক্ষা বলয় থেকে ২০ দিনের জন্য ছুটি পেতে চলেছেন বিরাট, রোহিত, রাহানেরা।

কোনও সময় নির্ধারণ করা হয়েছে কি?

কোনও সময় নির্ধারণ করা হয়েছে কি?

সাউদাম্পটনে ২২ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ শেষ হওয়ার কথা। এর দুই দিন পর অর্থাৎ ২৪ জুন ভারতীয় ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয় থেকে মুক্ত করা হবে বলে ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ডের এক সূত্রের তরফে জানানো হয়েছে। বলা হয়েছে যে ১৪ জুলাই ফের বিরাট কোহলিদের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করতে হবে।

ভারতের হতে অঢেল সময়

ভারতের হতে অঢেল সময়

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল শেষ হওয়াক এক মাসেরও বেশি সময় পর ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে ভারতীয় ক্রিকেট দল। ৪ অগাস্ট ভারত এবং ইংল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। তার আগে ইংল্যান্ডে একাধিক প্রস্তুতি ম্যাচ খেলবেন বিরাট কোহলিরা। সেই সময়টা ধরেই ভারতীয় ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয় থেকে খানিক বিরাম দেওয়ার পরিকল্পনা করা হয়েছে বলে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সূত্রের তরফে জানানো হয়েছে। দ্বিতীয় দফার জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের প্রস্তুতি সারতে টিম ইন্ডিয়ার হাতে অঢেল সময় থাকবে বলে জানানো হয়েছে।

ভারত বনাম ইংল্যান্ড

ভারত বনাম ইংল্যান্ড

আগামী ৪ অগাস্ট ট্রেন্ট ব্রিজে ভারত ও ইংল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। দুই দলের দ্বিতীয় টেস্ট ম্যাচ শুরু হবে লর্ডসে। ১২ অগাস্ট থেকে শুরু হবে ম্যাচ। ২৫ অগাস্ট থেকে লিডসে ভারত ও ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ শুরু হবে। লন্ডনের ক্যানিংটন ওভালে ২ সেপ্টেম্বর থেকে শুরু হবে দুই দলের চতুর্থ টেস্ট। সিরিজের পঞ্চম টেস্ট হবে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্রাফোর্ডে। ১০ সেপ্টেম্বর থেকে শুরু হবে খেলা।

'ব্যথা লাগে', তামিল স্টাইলে 'সর্বকালের সেরা' বিতর্কে অশ্বিনের জবাব ভাইরাল'ব্যথা লাগে', তামিল স্টাইলে 'সর্বকালের সেরা' বিতর্কে অশ্বিনের জবাব ভাইরাল

English summary
Team India's cricketers to get 20-day respite from bio-bubble life after World Test Championship final
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X