• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতীয় বোলারদের দাপটে মেলবোর্ন টেস্টে ১৯৫ রানে অল আউট অস্ট্রেলিয়া, দুর্দান্ত বুমরাহ-অশ্বিন

জসপ্রীত বুমরাহ, রবিচন্দ্রণ অশ্বিনের দুর্দান্ত বোলিংয়ে মেলবোর্ন টেস্টের প্রথম ইনিংসে ১৯৫ রানে অল আউট হয়ে গেল অস্ট্রেলিয়া। অভিষেক টেস্টে দুই উইকেট নিয়ে সাড়া জাগালেন মহম্মদ সিরাজ। ভারতীয় বোলারদের সামনে সেভাবে প্রতিরোধ গড়ে তুলতে পারলেন না কোনও অস্ট্রেলিয় ব্যাটসম্যান। কার্যত ব্যর্থ হল অজিদের ব্যাটিংয়ের টপ অর্ডার।

ভারতীয় বোলারদের দাপটে মেলবোর্ন টেস্টে ১৯৫ রানে অল আউট অস্ট্রেলিয়া, দুর্দান্ত বুমরাহ-অশ্বিন

বক্সিং ডে টেস্টে খেলছেন না বিরাট কোহলি। তাঁর অনুপস্থিতিতে অস্ট্রেলিয় অধিনায়ক টিম পেইনের সঙ্গে টস করতে নেমেছিলেন অজিঙ্ক রাহানে। ভাগ্য অজি শিবিরের সঙ্গ দেয়। টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন পেইন। ব্যাটিং সহায়ক উইকেটের ফায়দা তুলতে ব্যর্থ হন অস্ট্রেলিয়া। উল্টে পরিস্থিতির সুযোগ নিয়ে নিয়মিত উইকেট তুলতে থাকেন ভারতীয় বোলাররা।

১০ বল খেলে কোনও রান না করে আউট হয়ে যান জো বার্নস। শূন্য রানে আউট হন স্টিভ স্মিথও। অস্ট্রেলিয়ার হয়ে ব্যাট হাতে লড়াই করেন মার্নাস লাবুসানে। ১৩২ বলে ৪৮ রান আসে তাঁর ব্যাট থেকে। ৩৮ রান করেন ট্রেভিস হেড। ৩০ রান করেন অজি ওপেনার ম্যাথু ওয়েড। অধিনায়ক পেইন ১৩ রান করে আউট হন। ১২ রান করেন ক্যামেরন গ্রিন। ১৭ বলে ২০ রানের ঝড়ো ইনিংস খেলেন নাথান লায়ন।

ম্যাচে ১৬ ওভার বল করে ৫৬ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন জসপ্রীত বুমরাহ। ২৪ ওভার বল করে ৩৫ রান দিয়ে ৩ উইকেট নেন রবিচন্দ্রণ অশ্বিন। অভিষেক টেস্ট ম্যাচে ২ উইকেট নিয়ে ক্রিকেট বিশ্বকে চমকে দেন মহম্মদ সিরাজ। উইকেট না পেলেও দুর্দান্ত বোলিং করেন উমেশ যাদবও।

English summary
Team India's bowlers give their best finish Australia on 195 in Melbourne test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X