• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্রিসবেন টেস্ট কি খেলবেন বুমরাহ? উত্তর দিলেন টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ

ব্রিসবেনে বর্ডার-গাভাসকর ট্রফির অন্তিম মোকাবিলায় অস্ট্রেলিয়ার মুখোমুখি হতে চলেছে ভারত। এই ম্যাচ যে দল জিতবে, তারা সিরিজও দখল করবে। ফলে দুই দলের মধ্যে যে কাঁটায় কাঁটায় লড়াই হবে, তা এখনই বলে দেওয়া যায়। যদিও ম্যাচ শুরুর আগে চোট-আঘাতে জর্জরিত ভারত, প্রথম একাদশ বাছতে হিমশিম খেয়ে যাচ্ছে। স্বাস্থ্য শিবিরে পরিণত হওয়া দলে কাকে রাখা হবে, কে বা বাদ যাবে, তা বুঝেই ওঠা যাচ্ছে না। এমতাবস্থায় জসপ্রীত বুমরাহের চোট নিয়ে বিশেষ বার্তা দিলেন টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোর।

বুমরাহের চোট

বুমরাহের চোট

সিডনি টেস্ট চলার সময় পেটের নিচের অংশে চোট পেয়েছেন জসপ্রীত বুমরাহ। ব্রিসবেন টেস্টে তারকা ফাস্ট বোলারকে পাওয়া যাবে না বলে আগেই জানিয়ে দিয়েছিল ভারতীয় টিম ম্যানেজমেন্ট। কিন্তু বুমরাহ-কে ছাড়া টিম ইন্ডিয়ার বোলিং অ্যাটাক অভিজ্ঞতার অভাবে ভুগতে পারে বলে আশঙ্কা। দেশের হয়ে মাত্র দুটি টেস্ট খেলেছেন মহম্মদ সিরাজ। একটি টেস্ট খেলেছেন নভদীপ সাইনি। বুমরাহের পরিবর্তে যে-ই প্রথম একাদশে জায়গা পান, আন্তর্জাতিক স্তরে তাঁর টেস্ট খেলার অভিজ্ঞতা নেই।

খেলবেন কী বুমরাহ

খেলবেন কী বুমরাহ

যা পরিস্থিতি তাতে জসপ্রীত বুমরাহ-কে এক কথায় বাধ্য হয়েই ব্রিসবেনে নামাতে পরে ভারতীয় দল। তবে জোর করে নয়। টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোর জানিয়েছেন, ম্যাচ শুরুর আগে বুমরাহ ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হলে, তাঁকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একাদশে রাখা হবে।

বুমরাহের পরিবর্ত কে

বুমরাহের পরিবর্ত কে

ক্রিকেট মহলের একটা অংশের দাবি, জসপ্রীত বুমরাহ না খেললে তাঁর পরিবর্তে টিম ইন্ডিয়ার প্রথম একাদশে সুযোগ দেওয়া উচিত নবাগত টি নটরাজনকে। তাতে ভারতীয় বোলিং আক্রমণে বৈচিত্র বাড়বে বলে আশা। কিন্তু পরিস্থিতি এবং পরিবেশের দিকে তাকিয়ে ব্রিসবেনে মুম্বইয়ের ফাস্ট বোলার শার্দুল ঠাকুরই প্রথম একাদশে সুযোগ পেতে পারেন বলে মনে করা হচ্ছে।

বুমরাহ খেললে কেমন হতে পারে একাদশ

বুমরাহ খেললে কেমন হতে পারে একাদশ

শুভমান গিল, রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), রবিচন্দ্রণ অশ্বিন, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, কুলদীপ যাদব, নভদীপ সাইনি।

কালীঘাটে পদ্ম ফুটবে শুভেন্দুর সুরে দিলীপ, শিশির নিয়েও আগ্রহী দিলীপ

করোনায় আক্রান্ত ব্রিটিশ টেনিস তারকা, অস্ট্রেলিয় ওপেনে অনিশ্চিত!

English summary
Team India's batting coach gives update on Jasprit Bumrah's availability in Brisbane test against Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X