• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইংল্যান্ডের বিরুদ্ধে দিন-রাতের টেস্ট, মোতেরায় আলোর নিচে ব্যাট হাতে নেটে বিরাট শিবির

আর এক দিন পরেই আহমেদাবাদের মোতেরায় ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে মুখোমুখি হবে ভারত। দিন-রাতের ফর্ম্যাটে এই ম্যাচ আকর্ষণীয় হবে বলে মনে করা হচ্ছে। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে পৌঁছনোর আশা জিইয়ে রাখতে হলে দুই দলকে গোলাপী বলের টেস্ট জিততেই হবে। তাই জোরকদমে চলছে অনুশীলন। মায়াবী মোতেরায় আলোর নিচে অনুশীলনে নামলেন বিরাট কোহলিরা।

ইংল্যান্ডের বিরুদ্ধে দিন-রাতের টেস্ট, মোতেরায় আলোর নিচে ব্যাট হাতে নেটে বিরাট শিবির

চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্টে খেলেছিল ভারতীয় ক্রিকেট দল। প্রথম ম্যাচ হেরেছিল বিরাট কোহলি শিবির। দ্বিতীয় টেস্টে দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটেছিল টিম ইন্ডিয়ার। রবিচন্দ্রণ অশ্বিন, রোহিত শর্মা, অক্ষর প্যাটেল ও বিরাট কোহলির দুর্দান্ত পারফরম্যান্সের সৌজন্যে দ্বিতীয় টেস্ট জিতে সিরিজে সমতা ফিরিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। সেই আবহে দুই দলের তৃতীয় টেস্টে তুল্যমূল্য লড়াই হবে বলে মনে করেন ক্রিকেট প্রেমীর।

২০১৯ সালের নভেম্বরে কলকাতার ইডেন গার্ডেন্সে প্রথম গোলাপী বলের টেস্ট খেলেছিল ভারতীয় ক্রিকেট দল। বিপুল উৎসাহ, উদ্দীপনাকে সঙ্গে নিয়ে বাংলাদেশকে ওই ম্যাচ হারিয়েছিল বিরাট কোহলি শিবির। এক বছরেরও বেশি সময় পর দেশে ফের দিন-রাতের ফর্ম্যাটে টেস্ট অনুষ্ঠিত হতে চলেছে। নতুন করে গড়ে ওঠা আহমেদাবাদের এক লাখি মোতেরা স্টে়ডিয়ামের মায়াবী আলোর নিচে টিম ইন্ডিয়া নিজের জাত চেনাবে বলে বিশ্বাস করেন দেশের ক্রিকেট প্রেমী মানুষ।

দেশে দ্বিতীয় দিন-রাতের টেস্ট শুরু হওয়ার আগে উচ্ছ্বসিত হয়ে রয়েছে বিসিসিআইও। মোতেয়ার মায়াবী আলোর নিচে ভারতীয় ক্রিকেটাররা অনুশীলনে নামতেই তাঁদের ক্যামেরাবন্দি করে ফেলা হয়। পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয় নেটে ব্যাট হাতে নেমে পড়া অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা, উইকেটরক্ষক ঋষভ পন্থের ছবি। তা নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

English summary
Team India practiced under light in Motera for day-night test against England
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X