• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রিকেট ফ্যানদের সঙ্গে পুনর্মিলনের অপেক্ষায় রোহিত, ভাইরাল হিটম্যানের আবেগপ্রবণ পোস্ট

জুন মাসে ইংল্যান্ড সফরে উড়ে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। সেই দলের অন্যতম সদস্য তথা তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা ওই সফরে ক্রিকেট ফ্যানদের সঙ্গে ফের মিলিত হওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। খানিকটা আবেগতাড়িত হয়েই সোশ্যাল মিডিয়ায় এ সংক্রান্ত এক পোস্ট করে ফেলেছেন। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তাতে কী লিখেছেন হিটম্যান?

রোহিতের পোস্ট ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন রোহিত শর্মা। যেখানে তাঁকে ব্যাট তুলে দর্শকদের অভিবাদন কুড়োতে দেখা যাচ্ছে। ক্যাপশন হিসেবে হিটম্যান লিখেছেন যে তিনি বন্ধুদের সঙ্গে পুনর্মিলনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

কী বোঝালেন রোহিত

কী বোঝালেন রোহিত

রোহিত শর্মার এই আবেগপ্রবণ পোস্ট যে ক্রিকেট ফ্যানদের উদ্দেশে, তা বুঝতে কারও অসুবিধা হওয়ার কথা নয়। কিন্তু হিটম্যানের আচমকা করা এই পোস্টকে ঘিরে ক্রিকেট মহলে দুটি ভাবনা ঘুরে বেড়াচ্ছে। একাংশের মতে, করোনা ভাইরাসের আবহে দেশের দর্শকহীন স্টেডিয়ামগুলিতে একাধিক ম্যাচ খেলে হাঁফিয়ে উঠেছিলেন রোহিত। ইংল্যান্ডের গ্যালারিতে ক্রিকেট ফ্যানদের সামনেই খেলার সুযোগ পাবেে ক্রিকেটাররা। সেই তৃপ্তিতেই তিনি আবেগতাড়িত হয়েছেন বলে মনে করে একটা মহল। অন্য একটা অংশের মতে, ২০১৯ সালের পর ফের ইংল্যান্ডে ক্রিকেট খেলতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। সে দেশের ভারতীয় ক্রিকেট ফ্যানদের জন্য রোহিত এই পোস্ট করেছেন বলে অনেকের মত।

বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালে দর্শক

বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালে দর্শক

আগামী ১৮ জুন থেকে সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলা হবে। নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত। করোনা ভাইরাসের আবহে ম্যাচের প্রতিদিন ৪ হাজার দর্শক স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারবেন বলে জানিয়ে দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

২০১৯ সালে ইংল্যান্ডে রোহিতের পারফরম্যান্স

২০১৯ সালে ইংল্যান্ডে রোহিতের পারফরম্যান্স

২০১৯ সালের বিশ্বকাপে শেষবার ইংল্যান্ডে খেলেছিল টিম ইন্ডিয়া। সেবার ব্যাট হাতে ৬৪৮ রান করেছিলেন রোহিত শর্মা। পাঁচটি শতরান এসেছিল তাঁর ব্যাট থেকে। যা বিশ্বকাপের ইতিহাসে রেকর্ড। যদিও সেই বিশ্বকাপে সেমিফাইনালের গণ্ডী পেরোতে পারেনি ভারতীয় ক্রিকেট দল।

English summary
Team India opener Rohit Sharma eagerly waiting for reunite with cricket fans
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X