• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাত্র ৪ টেস্টের অভিজ্ঞতা সম্পন্ন বোলিং অ্যাটাক নিয়ে ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ভারতের

আশঙ্কা সত্যি করে চোটের কারণে ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্টে শেষ পর্যন্ত আর খেলতে পারলেন না জসপ্রীত বুমরাহ। পিঠের ব্যাথায় কাবু রবিচন্দ্রণ অশ্বিনও মাঠে নামার মতো পরিস্থিতিতে না থাকায় অভিষেক ঘটল দুই তরুণ ক্রিকেটারের। জাতীয় দলের জার্সিতে জীবনের প্রথম টেস্ট ম্যাচ খেলতে নামলেন টি নটরাজন ও ওয়াশিংটন সুন্দর। দলে ফিরলেন শার্দুল ঠাকুরও। সবমিলিয়ে মাত্র চার টেস্টের অভিজ্ঞতা সম্পন্ন বোলিং আক্রমণ নিয়ে ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে টিম ইন্ডিয়া।

মাত্র ৪ টেস্টের অভিজ্ঞতা সম্পন্ন বোলিং অ্যাটাক নিয়ে ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ভারতের

সিডনি টেস্টে পঞ্চম দিনে পিচ কামড়ে পড়ে থেকে ভারতের হয়ে ম্যাচ বাঁচানো হনুমা বিহারী চোটের কারণে ব্রিসবেন টেস্টে অনুপস্থিত। তাঁর পরিবর্তে ভারতের প্রথম একাদশে আরও একবার নিজেকে প্রমাণ করার সুযোগ পেয়েছেন মায়াঙ্ক আগরওয়াল। যদিও পছন্দের ওপেনিং স্থানে মিডল অর্ডারে ব্যাট হাতে নামতে দেখা যাবে কর্নাটকীকে। অন্যদিকে অন্যদিকে অল রাউন্ডার রবীন্দ্র জাদেজার পরিবর্তে ভারতের প্রথম একাদশে সুযোগ পাওয়া শার্দুল ঠাকুরও নিজেকে প্রমাণ করতে মরিয়া।

ব্রিসবেন টেস্টে টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। ভারতের অনভিজ্ঞ বোলিং আক্রমণের সামনে শুরু থেকেই নড়বড়ে দেখিয়েছে অজি ওপেনার ডেভিড ওয়ার্নার ও মার্কাস হ্যারিসকে। মাত্র ১ রান করে মহম্মদ সিরাজের শিকার হন ওয়ার্নার। ৫ রান করে শার্দুল ঠাকুরের বলে আউট হন উইল পুকোভস্কির পরিবর্তে অস্ট্রেলিয়ার প্রথম একাদশে জায়গা পাওয়া মার্কাস হ্যারিস।

এরপর অভিজ্ঞ মার্নাস লাবুশেন এবং স্টিভ স্মিথ খেলা ধরার চেষ্টা করেন। দুই ক্রিকেটারের মধ্যে ৭০ রানের পার্টনারশিপ হয়। কিন্তু অনভিজ্ঞ ওয়াশিংটন সুন্দরের বলে রোহিত শর্মার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান স্মিথ। ৭৭ বলে ৩৬ রান করেন প্রাক্তন অজি অধিনায়ক। পাঁচটি চার আসে তাঁর ব্যাট থেকে। এরপর ম্যাথু ওয়েডের সঙ্গে ৬৭ রানের পার্টনারশিপ গড়েন মার্নাস লাবুশেন। চা পানের বিরতি পর্যন্ত অস্ট্রেলিয়ার স্কোর ৩ উইকেটের বিনিময়ে ১৫৪।

English summary
Team India is playing Brisbane test with the help of inexperience bowling line up
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X