• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুশীলনে মনোমত পিচ পায়নি ভারত, তৃতীয় টেস্টের আগে নতুন বিতর্ক

  • By Debalina Dutta
  • |

গোটা দক্ষিণ আফ্রিকা সিরিজেই ভারতীয় দল বিভিন্ন কারণে ভুলভাল শিরোনাম তৈরি হয়েছে। তারওপর সিরিজ হার, ভারতীয় ব্যাটসম্যানদের তথৈবচ পারফরম্যান্স । দল নির্বাচন নিয়ে বিতর্ক। এরপর তার সঙ্গে যুক্ত হল ওয়ান্ডারর্সে ভারতীয় দলের জন্য খারাপ অনুশীল পিচ।

অনুশীলনে মনোমত পিচ পায়নি ভারত, তৃতীয় টেস্টের আগে নতুন বিতর্ক

[আরও পড়ুন:গোলরক্ষকের দুরন্ত গোল লা লিগায়, দেখে নিন অসাধারণ ভিডিও ]

বুধবার থেকে ওয়ান্ডারার্সে শুরু ভারত বনাম দক্ষিণ আফ্রিকা তৃতীয় টেস্ট। অনুশীলনে সঞ্জয় বাঙ্গার মহম্মদ শামি, উমেশ যাদব, ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমারকে ব্যাট করাতে নিয়ে গিয়েছিলেন। তারপর তাদের ছেড়ে দিয়ে ব্যাটসম্যানদের ব্যাট করতে ডাকেন। তখন ভারতীয় বোলাররা তাঁদের অনুশীলন করাচ্ছিলেন। তখনই তিনি নজর করেন ভারতীয় ক্যাম্পের পক্ষ থেকে পিচ যেরকম রোল করার কথা বলা হয়েছিল ঠিক সেরকমটা করা হয়নি। প্রথমে নিজেদের কোচ রবি শাস্ত্রীকে এই বিষয়ে অভিযোগ জানানো হয়। এরপর রবি শাস্ত্রী ওয়ান্ডার্সের পিচ কিউরেটর বুটুয়েল বুথলেজিকে অভিযোগ জানান। আরও একবার অনুশীলন পিচ রোল করে দেওয়ার অনুরোধ করেন তিনি।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">WHACK! Out of the ground this one from <a href="https://twitter.com/ImRo45?ref_src=twsrc%5Etfw">@ImRo45</a> <a href="https://twitter.com/hashtag/TeamIndia?src=hash&ref_src=twsrc%5Etfw">#TeamIndia</a> <a href="https://twitter.com/hashtag/SAvIND?src=hash&ref_src=twsrc%5Etfw">#SAvIND</a> <a href="https://t.co/Bk3euApHG9">pic.twitter.com/Bk3euApHG9</a></p>— BCCI (@BCCI) <a href="https://twitter.com/BCCI/status/955381274453204992?ref_src=twsrc%5Etfw">January 22, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

রবি শাস্ত্রী ও সঞ্জয় বাঙ্গারের কথামতো তিনটি পিচই রোল করানো হয়। এর আগে সেঞ্চুরিয়নে ভারতের জন্য তুলনায় সহজ পিচ দেওয়ার জন্য সমালোচিত হয়েছিলেন ব্রায়ান ব্লয়। উপমহাদেশের ধরণের মতো পিচ করেছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকা যদিও সহজেই টেস্ট জিতেছিল।কিন্তু অধিনায়ক ডু প্লেসি রীতিমতো অখুশি ছিলেন পিচ নিয়ে। তাঁর চাহিদামতো বাকি সব টেস্টেই জীবন্ত পিচ তৈরি হচ্ছে।

[আরও পড়ুন:মঞ্চেই মোহনবাগান সমর্থককে জড়িয়ে কেঁদে ফেললেন সনি, চোট সারিয়ে ফেরার অঙ্গীকার হাইতিয়ান তারকার]

English summary
Team India is not happy with practice pitch provided in wanderers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X