• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই প্রথম পিতৃত্বকালীন ছুটি নিয়ে মুখ খুললেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি

অবশেষে পিতৃত্বকালীন ছুটি নিয়ে মুখ খুললেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। বাবা হওয়ার অনুভূতি যে কতটা সুখকর, তা নিজে জানালেন রান মেশিন। আর সেই সুন্দর মুহূর্তের সাক্ষী থাকতেই তিনি অস্ট্রেলিয়া সফরের মাঝপথে দেশে ফিরে আসছেন বলে অকপটে জানালেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

এই প্রথম পিতৃত্বকালীন ছুটি নিয়ে মুখ খুললেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি

আজ অর্থাৎ শুক্রবার থেকে টিম ইন্ডিয়ার অস্ট্রেলিয়া সফর শুরু হয়েছে। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অজিদের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে-তে মুখোমুখি হয়েছে ভারত। তিন ম্যাচের ওয়ান ডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষ হলে, ১৭ ডিসেম্বর থেকে দুই দলের মধ্যে অতি প্রতীক্ষিত বর্ডার-গাভাসকর টেস্ট সিরিজ শুরু হবে। অ্যাডিলেড ওভালে অনুষ্ঠিত হতে চলা প্রথম টেস্টে পুরো দল নিয়েই নামবে টিম ইন্ডিয়া। এই ম্যাচ শেষ হওয়ার পর দেশে ফিরে আসবেন অধিনায়ক বিরাট কোহলি।

মা হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। এই দুর্লভ সময়ে স্ত্রী-র পাশে দাঁড়াতে প্রথম টেস্ট খেলে ভারতে ফিরে আসছেন বিরাট কোহলি। এ ব্যাপারে বিসিসিআইয়ের অনুমতি পেয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরের কাছে অনেক আগেই ছুটির আবেদন করেছিলেন রান মেশিন। তা মঞ্জুর হয় অস্ট্র্রেলিয়াগামী দল নির্বাচনের আগেই।

বিরাট কোহলির পদক্ষেপ নিয়ে বিভিন্ন মহলে নানা কথা হয়। কিংবদন্তি এমএস ধোনির সঙ্গে তুলনা টেনে টিম ইন্ডিয়া অধিনায়কের বিবেচনা ও দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলে দেন নেটিজেনদের একটা অংশ। সেসবে কান দিতে রাজি নন বিরাট। তিনি আসন্ন খুদে সদস্যকে স্বাগত জানাতে মুখিয়ে রয়েছেন। বলেছেন, জীবনের সবচেয়ে সুন্দর অভিজ্ঞতার সাক্ষী হতে চলেছেন তিনি। এই মুহুর্তকে কাছছাড়া করতে চান না টিম ইন্ডিয়ার অধিনায়ক।

English summary
Team India captain Virat Kohli speaks about his paternity leave
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X