• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাঁর ও ধোনির বন্ধন বোঝাতে মাত্র দুটি শব্দ খরচ কোহলির, মুগ্ধ ক্রিকেট বিশ্ব

Google Oneindia Bengali News

তাঁর সঙ্গে এমএস ধোনির বন্ধন বোঝাতে মাত্র দুটি শব্দ খরচ করেছেন বিরাট কোহলি। আর তাতেই গোটাটা বুঝিয়ে দিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। যা পড়ে কিংবা শুনে আবেগতাড়িত হয়েছে সোশ্যাল মিডিয়া। অল্প শব্দে ধোনির প্রতি বিরাটের মন থেকে ঝরে পড়া শ্রদ্ধায় মুগ্ধ হয়েছে ক্রিকেট বিশ্ব। ঠিক কী বলেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

ধোনি সম্পর্কে মাত্র দুটি শব্দ খরচ বিরাটের

ধোনি সম্পর্কে মাত্র দুটি শব্দ খরচ বিরাটের

ইংল্যান্ডে উড়ে যাওয়ার আগে মুম্বইয়ের হোটেলে কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছেন বিরাট কোহলি। সেখান থেকেই নেটিজেনদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন ভারত অধিনায়ক। যা সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে। তারই অংশ হিসেবে ধোনির সঙ্গে নিজের বন্ধন নিয়ে প্রশ্ন করা হয়েছিল বিরাটকে। মাত্র দুটি শব্দ খরচ করে তিনি গোটাটা বুঝিয়ে দিয়েছেন।

বিশ্বাস ও শ্রদ্ধা

বিশ্বাস ও শ্রদ্ধা

২০০৮ সালে মহেন্দ্র সিং ধোনির হাত ধরেই প্রথমবার ভারতীয় দলের জার্সি গায়ে চাপানোর সুযোগ পেয়েছিলেন বিরাট কোহলি। ২০১৪ সালে সেই অনুজের হাতে নিজেই টিম ইন্ডিয়ার টেস্ট দলের অধিনায়কত্ব তুলে দিয়েছিলেন মাহি। ২০১৭ সালে ভারতের সীমিত ওভারের দলেও ধোনির রাজ্যপাট বুঝে নিয়েছিলেন কোহলি। একসঙ্গে ২০১১ সালের বিশ্বকাপ জয় থেকে আরও অন্যান্য সাফল্যের যাত্রায় মাহিকে অনুসরণ করে যাওয়া বিরাট, নিজেদের বন্ধন নিয়ে মুখ খুলেছেন। জানিয়েছেন যে ধোনির সঙ্গে তাঁর সম্পর্ক বিশ্বাস এবং শ্রদ্ধার।

কন্যা সম্পর্কে বিরাট

কন্যা সম্পর্কে বিরাট

ইংল্যান্ড সফরের আগে মুম্বইয়ে সপরিবারে কোয়ারন্টাইনে রয়েছেন বিরাট কোহলি। ভারত ছাড়ার আগে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর দিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। তার অন্যতম কন্যা ভামিকা সংক্রান্ত প্রশ্নের উত্তর সোজা ব্যাটেই দিয়েছেন বিরাট। বিরুষ্কা কন্যার মুখ দেখার ইচ্ছাপ্রকাশ করেছিলেন এক ক্রিকেট ফ্যান। তাঁকে হতাশই করেছেন বিরাট। সাফ জানিয়েছেন, সোশ্যাল মিডিয়া কী তা না বোঝা পর্যন্ত কন্যার ছবি তিনি এবং তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা ভাইরাল হতে দেবেন না বলে ঠিক করেছেন।

ভারতের ইংল্যান্ড সফর

ভারতের ইংল্যান্ড সফর

আগামী ২ জুন মুম্বই থেকে ইংল্যান্ডের বিমান ধরবে টিম ইন্ডিয়া। ১৮ জুন সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে বিরাট কোহলি অ্যান্ড কোং। এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারতীয় ক্রিকেট দল।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Team India captain Virat Kohli speaks about his bond with MS Dhoni
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X