• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইংল্যান্ড সিরিজ শুরুর মুখে বিপাকে কোহলি! আচমকাই আইনি নোটিশ ভারত অধিনায়ককে!

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর ঠিক মুখে বিরাট কোহলির জন্য দুঃসংবাদ এল কেরল থেকে। সে রাজ্যের হাইকোর্ট থেকে আইনি নোটিশ পৌঁছেছে সদ্য কন্যা সন্তানের বাবা হওয়া ভারত অধিনায়কের বাড়িতে। যদিও এমন ঘটনা দেশের ক্রিকেট আইকনের কাছে নতুন নয়।

বুধবার নোটিশ কোহলিকে

বুধবার নোটিশ কোহলিকে

অনলাইন জুয়া বন্ধের জন্য মামলা চলছে করল হাইকোর্টে। প্রধান বিচারপতি এস মণিকুমার এবং বিচারপতি অনিল কে নরেন্দ্রণের ডিভিশন বেঞ্চে মামলার শুনানি চলছে। সেই মামলারই অংশ হিসেবে বুধবার বিরাট কোহলির বাড়িতে আইনি নোটিশ পাঠিয়েছে আদালত। ভারত অধিনায়কের বিরুদ্ধে কেরল হাইকোর্টে অনলাইন জুয়ার প্রচারে অংশ নিয়ে যুব সমাজকে বিপথে চালিত করার অভিযোগ দায়ের হয়েছে।

এই প্রথম নয়

এই প্রথম নয়

এই প্রথম নয়, একই মামলায় এর আগেও বিরাট কোহলিকে আইনি নোটিশ পাঠিয়েছে কেরল হাইকোর্ট। ২০২০ সালেও একবার ভারত অধিনায়ককে সাবধান করেছিল আদালত। তবে এ যাত্রায় বিরাটের সঙ্গে দক্ষিণি অভিনেতা থাম্মান্না ও অজু ভাগ্যশ্রীকেও একই নোটিশ পাঠিয়েছে কেরলের উচ্চ আদালত।

ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি

ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি

পিতৃত্বকালীন ছুটি থেকে বেরিয়ে এসে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন বিরাট কোহলি। প্রথম টেস্ট খেলতে আর কয়েক ঘণ্টার মধ্যে চেন্নাই পৌঁছে যাবেন ভারত অধিনায়ক। তাঁর কাছ থেকে সেরা পারফরম্যান্স চাইছেন ক্রিকেট ফ্যানরা।

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট

আগামী ৫ ফেব্রুয়ারি অর্থাৎ শুক্রবার থেকে ভারত ও ইংল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে হবে খেলা। একই মাঠে দুই দলের মধ্যে দ্বিতীয় টেস্টও অনুষ্ঠিত হবে। ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ম্যাচ।

কলকাতাঃ ফের অসুস্থ সৌরভ, অ্যাপেলো হাসপাতালে নিয়ে যাওয়া হল সৌরভকে

টেস্টে ব্যাটসম্যান পন্থকে পাঁচ নম্বরে পাঠানোর ভাবনা যার, তিনি নাকি অস্ট্রেলিয়ায় ছিলেন গরহাজির!

English summary
Team India captain Virat Kohli has served legal notice by Kerala High Court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X