• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'ভারত এখন প্রমাণিত চোকার্স', ইংল্যান্ডের বিরুদ্ধে হারের পর তীব্র সমালোচনার মুখে টিম ইন্ডিয়া

Google Oneindia Bengali News

ইংল্যান্ডের বিরুদ্ধে টি ২০ বিশ্বকাপ ২০২২-এর দ্বিতীয় ম্যাচে ভারতীয় দলের হারের সঙ্গেই স্বপ্ন ভঙ্গ হয়েছে দেশের কোটি কোটি মানুষের। ভারতীয় ক্রিকেটের সমর্থকেরা এখনও এই হারকে মেনে নিতে পারছেন না। বহু সমর্থক সমাজিক যোগাযোগ মাধ্যমকে বেছে নিয়েছেন নিজেদের ক্ষোভ উগড়ে দেওয়ার জন্য। তার মধ্যেই প্রতিবেশী পাকিস্তানের একাধিক সমর্থক ট্রোল করা শুরু করে দিয়েছে ভারতীয় দলকে।

দশ উইকেটে হারাটা স্থায়ী বিষয়:

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে কিছুই করতে পারেনি ভারতীয় বোলাররা। তাদের সমস্ত রকম প্রচেষ্টা ব্যর্থ করে দিয়েছে ইংল্যান্ডের দুই ওপেনার অ্য়ালেক্স হেলস এবং জস বাটলার। টি২০ বিশ্বকাপে দশ উইকেটে হারের নজির এর আগেও রয়েছে ভারতের। পাকিস্তানের বিরুদ্ধে টি ২০ বিশ্বকাপ ২০২১-এ ১০ উইকেটে পরাজিত হয় ভারত। পাকিস্তানের এক সমর্থক টুইটারে ভারতের এই হারে ব্যাঙ্গ করে লিখেছেন, "জেতাটা সাময়িক কিন্তু দশ উইকেটে হারাটা স্থায়ী।" উল্লেখ্য, পাকিস্তান প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নিয়েছে।

ভারতের হারে প্রতিক্রিয়া দিয়েছে শশী থারুর:

কংগ্রেসের নেতা শশী থারুর ভারতের এই হারের পর টুইট করেছেন। তিনি টুইটারে লিখেছেন, "আমি ভারতের হারে কিছু মনে করিনি: জয় এবং পরাজয় খেলারই অঙ্গ। কিন্তু যেটা আমার খারাপ লেগেছে সেটা হল ভারত এ দিন নিজেদের মেলে ধরতে পারেনি।"

ভারতকে ট্রোল আরও এক পাক সমর্থকদের:

পাকিস্তানের এক সমর্থক ভারতের এই হারকে কটাক্ষ করে লিখেছেন, "বাটলার রবিবার মেলবোর্নে বাবরের সঙ্গে খেলবেন। রবিবার মুম্বইয়ে রোহিত তাঁর নাপিতের সঙ্গে দেখা করবেন। "

নতুন চোকার্স ভারত:

অনেকে আবার ভারতকে আন্তর্জাতিক ক্রিকেটে নতুন 'চোকার্স' তকমাও দিয়েছে। ২০১৩ থেকে একটিও আইসিসি ইভেন্টে চ্যাম্পিয়ন হতে পারেনি ভারত। ২০১৩-এর পর থেকে চারটি সেমিফাইনাল এবং দু'টি ফাইনাল খেলেছে ভারত।

ড্রিম ইলেভেনে টিম বানানোর অ্যাড নিয়েও ট্রোল:

এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, "তাড়াতাড়ি হেরে যাই তারপর ধীরে সুস্থে ড্রিম ইলেভেনে ফাইনালের টিম বানাবো।"

English summary
Team India being trolled for loosing the semifinal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X