• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সন্তান সম্ভবা অনুষ্কা আর সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হল তৈমুর! কিন্তু কেন?

অবশেষে স্টারকিড কি স্টারডম হারাতে বসেছেন! সিংহাসনচ্যুত হওয়ার ভয়ে খুদে নবাব হাপুস নয়নে কেঁদেই চলেছেন বলে সূত্রের খবর! কিন্তু কারণটা কী!

সন্তান সম্ভবা অনুষ্কা আর সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হল তৈমুর! কিন্তু কেন?

মা হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা, এই খবর জানাজানি হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন অভিনেতা সইফ আলি খান ও অভিনেত্রী করিনা কাপুরের প্রথম সন্তান তৈমুর। একরত্তিকে নিয়ে মিম বানাতে ছাড়লেন না নেটিজেনরা। অনুষ্কার মা হওয়ার সঙ্গে তৈমুরের যোগের কাহিনি যে কোনও কমিডি সিনেমার পাণ্ডুলিপিকে হার মানাবে।

সম্প্রতি স্টার কিড হওয়ার সম্পূর্ণ সুবিধা পেয়ে এসেছে তৈমুর আলি খান। সোশ্যাল প্ল্যাটফর্ম থেকে মিডিয়ায় সদা ঝলমল করত ফুটফুটে ছোটা নবাব-পুত্রের নাম। উজ্জ্বল তৈমুরকে নিয়ে আলোচনায় মেতে থাকত বি টাউনও। তবে এবার বোধহয় খুদে নবাবের সেই একাধিপত্যের দিন শেষ। তার খ্যাতিতে ভাগ বসানোর প্রেক্ষাপট তৈরি হয়ে গিয়েছে। কারণ ফের গর্ভে সন্তান ধারণ করেছেন তৈমুরের মা করিনা। মা হতে চলেছেন বলিউড দিভা তথা টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাও।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr"><a href="https://twitter.com/hashtag/virushka?src=hash&ref_src=twsrc%5Etfw">#virushka</a> expecting their first baby...<a href="https://twitter.com/hashtag/ViratKohli?src=hash&ref_src=twsrc%5Etfw">#ViratKohli</a><br><br>Le taimur after hearing this news... <a href="https://t.co/wJgAadnWya">pic.twitter.com/wJgAadnWya</a></p>— 𝒮𝒽𝒾𝓋𝒶𝓃𝒾 🖤 (@shiviii_03) <a href="https://twitter.com/shiviii_03/status/1298872669085921280?ref_src=twsrc%5Etfw">August 27, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr"><a href="https://twitter.com/hashtag/ViratKohli?src=hash&ref_src=twsrc%5Etfw">#ViratKohli</a><br>After getting the news about <a href="https://twitter.com/hashtag/Virushka?src=hash&ref_src=twsrc%5Etfw">#Virushka</a> <br><br>Taimur ryt now - <a href="https://t.co/75c8bS3uWd">pic.twitter.com/75c8bS3uWd</a></p>— THE | Epic Blogger | (@Kush_official_) <a href="https://twitter.com/Kush_official_/status/1298869514675736578?ref_src=twsrc%5Etfw">August 27, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এবার বোধহয় স্টারকিড তৈমুরের স্টারডমে ভাঁটা পড়তে চলছে, অভিনেত্রী অনুষ্কা শর্মার সন্তান সম্ভাবা হওয়ার খবরে সেই মসকরাই ঘোরাফেরা করছে নেট দুনিয়ায়। মা করিনা এবং অনুষ্কার সুখবরে খুদে নবাব যে কতটা বিড়ম্বনায় পড়েছেন, তার আভাস পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। রাজপাট হারানোর নিদারুণ চিন্তায় বিপর্যস্ত তৈমুরের ক্রন্দনরত মুখের ছবি দিয়ে নানা রকম মিম বানিয়ে তা ভাইরাল করেছেন নেটিজেনরা। তা দেখে হেসে কুটিপাটি হয়েছেন বাকিরাও।

English summary
Taimur Ali Khan trolled in social media as Anushka Sharma announce pregnancy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X