• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বুশফায়ার ক্রিকেট ব্যাশ'-এ ব্যাট হাতে নামবেন যুবরাজ

  • |

শেষবার ক্রিকেট মাঠে ২২ গজে আবু ধাবি টি-১০ লিগে খেলেছিলেন। এবার অস্ট্রেলিয়ায় দাবানলে পুড়ে যাওয়া ক্ষয়ক্ষতির সাহায্যের জন্য চ্যারিটি ম্যাচে দেখা যাবে তাঁকে। দেশের জার্সিতে অবসরের পর তাঁর মাঠে ফেরা নিয়ে ফ্যানেদের মধ্যে উৎসাহ বেশ তুঙ্গে। তিনি ভারতের টি-২০ বিশ্বকাপের ছয় ছক্কার নায়ক যুবরাজ সিং।

বুশফায়ার ক্রিকেট ব্যাশ-এ ব্যাট হাতে নামবেন যুবরাজ

অস্ট্রেলিয়ার মাটিতে গত সেপ্টেম্বর মাস থেকে শুরু হওয়া দাবানলে অসংখ্যা প্রাণী প্রাণ হারিয়েছে। জলের আশায় প্রাণীদের হাহাকারের ছবি ক্যামেরায় ধরা পড়েছে। দাবানল বিধ্বস্ত মানুষদের সাহায্যের জন্য অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের উদ্যোগে বুশফায়ার ক্রিকেট ব্যাশ নামে একটি প্রদর্শনী ম্যাচ আয়োজন করা হবে।

৮ ফেব্রুয়ারি সেই ম্যাচে মার্কি ক্রিকেটার হিসেবে যুবরাজ সিং খেলতে চলেছেন। নভেম্বরে আবু ধাবিতে টি-১০ লিগের পর এই ম্যাচ দিয়ে মাঠে ফিরবেন যুবরাজ। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে প্রদর্শনী ম্যাচটিতে যুবরাজের অংশ নেওয়ার খবরে শিলমোহর দেওয়া হয়েছে।

যুবরাজ ছাড়া কিংবদন্তিদের মধ্যে ম্যাথু হেডেন, জাস্টিন ল্যাঙ্গার, ওয়াসিম আক্রম, শেন ওয়ার্ন, অ্যাডাম গিলক্রিস্ট, মাইকেল ক্লার্ক, ব্রেট লি-রাও এই প্রদর্শনী ম্যাচে অংশ নিতে চলেছেন।

উল্লেখ্য দুই দলের মধ্যে এই ম্যাচ হবে। যার একটিতে রিকি পন্টিং ও অন্যটিতে শেন ওয়ার্ন অধিনায়কত্ব করবেন। পন্টিংয়ের দলে কোচের ভূমিকায় চমক সচিন তেন্ডুলকর ও শেন ওয়ার্নের দলকে কোর্টনি ওয়ালস কোচিং করাবেন।

English summary
T20 WC winning Indian Star Yuvraj Singh to participate in Bushfire Cricket Bash
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X