• search
For Quick Alerts
Subscribe Now  
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভমানের ব্যাটে, পৃথ্বী- শ্রেয়সের মুম্বইকে মুস্তাক আলিতে ছিটকে দিল পঞ্জাব

  • |

বুধবার মুস্তাক আলি টি-টোয়েন্টিতে টান টান উত্তেজনার ম্যাচ। সুপার লিগ পর্বের ফাইনাল ম্যাচে ২৪৩ রান করেও মুস্তাক আলির সেমিফাইনাল যাওয়া হল না মুম্বইয়ের।

এই রান ডিফেন্ড করতে নেমে পঞ্জাবকে ১৫০ রানের গণ্ডির মধ্য়ে আটকে রাখতে হত। শুভমানের ব্যাটে পঞ্জাব পাল্টা ২২১ রান তুলে মুম্বইকে লড়াই থেকে ছিটকে দেয়। ২২ রানে ম্যাচ হারে পঞ্জাব। রান রেটে পিছিয়ে থাকায় ১২ পয়েন্ট পেলেও শ্রেয়সদের সেমিফাইনাল যাওয়া হল না। বি গ্রুপ থেকে তামিলনাড়ু ও কর্ণাটক সেমিফাইনালে গিয়েছে।

২০ ওভারে ২৪৩ রান তোলে মুম্বই

ম্যাচে ধুঁয়াধার ব্যাটিং মুম্বইয়ের। ২৭ বলে পৃথ্বী ৫৩ রান করেন।৩৫ বলে অধিনায়ক সূর্যকুমার যাদব ৮০ রান হাঁকান। ৪০ বল খেলে শ্রেয়স আইয়ারও ৮০ রান হাঁকিয়েছেন। নির্ধারিত ২০ ওভারে মুম্বই ৩ উইকেট হারিয়ে ২৪৩ রান তোলে।

পঞ্জাবের ব্যাটিং

জবাবে নির্ধারিত ২০ ওভারে পঞ্জাব ২২১ রান তোলে। ৩৮ বলে শুভমান ৭৮ রান হাঁকান। শুভমানের ওপেনিং সঙ্গী অভিষেক শর্মা ২৯ বলে ৪৭ রান হাঁকান। তিন নম্বরে নেমে ২১ বলে গুরকীত সিং মান ৪০ রান করেন।

ছিটকে গেল মুম্বই

সেমিফাইনালে উঠতে গেলে মুম্বইকে শুধু ম্যাচ জিতলেই চলত না। সেই সঙ্গে পঞ্জাবকে ১৫০ বা তার কম রানে আটকে রাখতে হত। প্রথম উইকেটে অভিষেক শর্মা ও গিল ৮৪ রানের পার্টনারশিপ গড়েন। এরপর গুরকিত মানের সঙ্গে দ্বিতীয় উইকেটে ৭০ রানের পার্টনারশিপ। এই দুই পার্টনারশিপে ভর করেই ১৪ ওভারে ১৫০ রানের গণ্ডি পার করে পঞ্জাব। ফলে লড়াই থেকে ছিটকে গেল মুম্বই। মুস্তাক আলির সেমিফাইনালে গেল তামিলনাড়ু ও কর্ণাটক।

একনজরে পয়েন্ট টেবিল

১) তামিলনাড়ু ৪ ম্যাচে ১২ পয়েন্ট (রান রেট +.৮৬৯)

২) কর্ণাটক ৪ ম্যাচে ১২ পয়েন্ট (রান রেট +.৭৬২)

৩) মুম্বই ৪ ম্যাচে ১২ পয়েন্ট (রান রেট -.১৯৪)

৪) পঞ্জাব ৪ ম্যাচে ১২ পয়েন্ট

৫) ঝাড়খণ্ড ৪ ম্যাচে ০ পয়েন্ট

English summary
Syed Mushtaq Ali Trophy: Shubman Gill 78 helps Punjab to trash Mumbai for semifinal spot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X