• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হার্দিক-রাহুল বিতর্ক, বোর্ডের সিদ্ধান্তকে সাধুবাদ গাভাস্কারের! ভাজ্জি বললেন একবাসে চড়বেন না

'কফি উইদ করণ' টক শো-তে গিয়ে বিতর্কে জড়ানো দুই ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুলকে শনিবার অনির্দিষ্ট কালের জন্য নির্বাসিত করা হয়েছে। অস্ট্রেলিয়া সফরে তো বটেই এরপরের নিউজিল্যান্ড সফরেও সম্ভবত এই দুই ক্রিকেটারকে নির্বাসনে থাকতে হবে। এই বিতর্কে বোর্ডের সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কার। হরভজন সিং-ও একহাত নিয়েছেন দুই ক্রিকেটারকে।

বোর্ডের সিদ্ধান্তকে সাধুবাদ গাভাস্কারের

হার্দিক ও কেএল রাহুলকে নির্বাসনের পাশাপাশি সিরিজের মাঝপথেই দেশেও ফিরিয়ে আনা হচ্ছে। প্রাক্তন ভারত অধিনায়ক গাভাস্কার এই বিষয়ে মুখ খুলে জানিয়েছেন, বোর্ড একেবারে সঠিক সিদ্ধান্ত নিয়েছে। এর ফলে সঠিক বার্তা পাটানো গিয়েছে। আর সাসপেন্ড হওয়ার পর তাদের দলের সঙ্গে রাখার কোনও মানে নেই বলেই তাঁর মত।

গাভাস্কার আরও বলেন হার্দিক ও রাহুল নির্বাসিত করাই উচিত। কারণ তাঁদের মন্তব্যে শুধু ভারতীয় দল নয়, সামগ্রিকভাবে ক্রিকেট খেলাটারই বনাম হয়েছে। তাই তাঁরা দলের অংশ হতে পারেন না। আর নির্বাসিত ক্রিকেটাররা দলের বাকিদের সঙ্গে গা ঘেসাঘেসি করে থাকলে, তাদের সঙ্গেই ট্রাভেল করলে আর নির্বাসন কিসের। তাই দেশে ফিরিয়ে আনার সিদ্ধান্তই সঠিক।

প্রায় একই ধরণের মন্তব্য করেছেন ভাজ্জিও। তাঁর মতে টক শো-তে গিয়ে নিজেদের 'কুল' প্রতিপন্ন করতে গিয়ে নিজেদের 'ফুল' (বোকা) হিসেবে তুলে ধরেছেন হার্দিক ও রাহুল। তবে তা করতে গিয়ে ভারতীয় ড্রেসিংরুমকেই কলুষিত করেছেন তাঁরা। এই ভারতীয় অফস্পিনারের মতে ওই দুইজনের আচরণে গত ৫০ বছর ধরে ভারতীয় ড্রেসিংরুম ব্যবহার করেছেন যে সকল মহান ক্রিকেটার সবার নাম খারাপ হয়েছে। ভাজ্জি বলেছেন, তিনি হলে এই দুজনের সঙ্গে এক টিম বাসে যেতে অস্বীকার করতেন।

English summary
Sunil Gavaskar said KL Rahul and Hardik Pandya deserve the suspensions as they had brought disrepute to their teammates and the cricket itself.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X