• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চোটের কবলে সুশীল কুমার, তবে ৭৪ কেজির ট্রায়াল স্থগিত হচ্ছে না

  • |

চোটের কারণে অলিম্পিকের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচের জন্য, ট্রায়াল থেকে নাম প্রত্যাহার করে নিলেন ভারতীয় কুস্তিগীর সুশীল কুমার।

চোটের কবলে সুশীল কুমার, তবে ৭৪ কেজির ট্রায়াল স্থগিত হচ্ছে না

ভারতীয় এই কুস্তিগীর তাঁর চোট প্রসঙ্গে জানিয়েছেন, 'হাতে সামান্য চিড় ধরেছে। সেকারণেই ট্রায়াল থেকে নাম তুলে নিতে বাধ্য হলাম।' হাতের চোট প্রসঙ্গে ভারতীয় কুস্তি ফেডারেশনকে ইতিমধ্য়ে নিজের মেডিক্যাল রিপোর্ট দিয়েছেন সুশীল।

অলিম্পিকের যোগ্যতা অর্জন মার্চে। তার আগে চোটের জন্য সুশীল ৭৪ কেজি বিভাগের কুস্তির ট্রায়াল স্থগিত রাখার জন্য অনুরোধ করেছিলেন। শুক্রবার থেকে ছেলেদের ফ্রি-স্টাইল কুস্তি ও গ্রিকো রোমান কুস্তি দলের ট্রায়াল হবে।

ট্রায়াল থেকে বাছাই করা অলিম্পিকের কুস্তির যোগ্যতা অর্জন পর্বের ম্যাচের জন্য যাবে। ২৭ থেকে ১৯ মার্চ চিনের মাটিতে অলিম্পিকের যোগ্যতা অর্জনের জন্য এশিয়ার প্রতিযোগীরা লড়াইয়ে নামবে।

কুস্তির ফেডারেশনের পক্ষ থেকে এদিন সুশীলের চোট নিয়ে আলোচনা হয়। যারপর সুশীলের ক্যারাগরির ট্রায়াল পিছনো হচ্ছে না বলে জানা গিয়েছে। সুশীল চোটের কারণে দেখিয়ে ৭৪ কেজির ফ্রি স্টাইল কুস্তির ট্রায়াল স্থগিত করার অনুরোধ করলেও সন্ধ্যেতে ফেডারেশনের পক্ষ থেকে কোনও ট্রায়াল স্থগিত হচ্ছে না বলে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে।

কুস্তি ফেডারেশনের প্রেসিডেন্ট ব্রিজ ভুষণ সরন সিং বলেন, 'ট্রায়ালের কোনও বিভাগে কোনও পরিবর্তন হচ্ছে না। ৭৪ কেজি বিভাগের ট্রায়াল নির্দিষ্ট সময়েই হবে। সুশীল চোট পাওয়ায় আমরা দুঃখিত, কিন্তু আমাদের কিছু করার নেই। ছেলেদের ফ্রি-স্টাইলে পাঁচটি বিভাগে ও গ্রিকো রোমান স্টাইলে ৬ বিভাগের ট্রায়াল হবে।'

English summary
Sushil Kumar injured: Trials in 74kg category not to be postponed says Wrestling Federation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X