• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাহুল-সূর্যকুমারের চাওড়া ব্যাটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বড় রান ভারতের

রাহুল-সূর্যকুমারের চাওড়া ব্যাটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বড় রান ভারতের
Google Oneindia Bengali News

আসিসি টি-২০ বিশ্বকাপের সুপার ১২-এ নামার আগে রবিবার ভারতীয় সময় সকালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনুশীলন ম্যাচে মাঠে নেমেছে ভারত। সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটের সর্বোচ্চ পর্যায়ে নামার আগে শক্তিশালী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই ম্যাচে নিজেরা মেগা টুর্নামেন্টের আগে কতটা প্রস্তুত তা দেখে নেওয়া লক্ষ্য ভারতীয় থিঙ্ক ট্যাঙ্কের। এই ম্যাচে ভারতের ব্যাটিং ইনিংস নিশ্চিত ভাবে বিশ্বকাপের আগে স্বস্তি দেবে রাহুল দ্রাবিড়কে। প্রথমে ব্যাটিং করে আয়োজক দেশ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত তুলল ১৮৬/৭ রান।

রাহুল-সূর্যকুমারের চাওড়া ব্যাটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বড় রান ভারতের

এই ম্যাচে ভারতের হয়ে অর্ধ-শতরান করেন সূর্যকুমার যাদব এবং কে এল রাহুল। বিগত বেশ কিছু সিরিজে দুর্দান্ত ফর্মে রয়েছেন সূর্যকুমার যাদব। প্রতিপক্ষ যেই হোক নিজের সহজাত খেলাটা বের করে আনার ক্ষেত্রে তিনি অত্যন্ত সাবলীল এবং দক্ষতার পরিচয় দিয়েছেন। ভারতরের হয়ে ৩৩ বলে ৫৭ রানের ইনিংস খেলেন কে এল রাহুল এবং সূর্যকুমার যাব খেলেন ৩৩ বলে ৫০ রানের ইনিংস।

তবে, বর্তমান ভারত অধিনায়ক রোহিত শর্মা এবং প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি এই ম্যাচে রান পাননি। রোহিত শর্মা করেন ১৫ রান এবং বিরাট কোহলি করেন ১৯ রান। এ দিন ব্যর্থ হয়েছেন তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। মাত্র ২ রান করেই প্যাভিলিয়নে ফিরে আসেন তিনি। দীনেশ কার্তিক ১৪ বলে ২০ রান করেছেন। ঋষভ পন্থ এবং দীনেশ কার্তিকের মধ্যে বিশ্বকাপে খেলার জন্য এগিয়ে রয়েছে কার্তিক। শেষে দিকে অক্ষর প্যাটেল এবং রবিচন্দ্রন অশ্বিন করেন ৬ রান করে। অশ্বিন প্রথম বলেই ছয় মারেন এবং দ্বিতীয় বলেই আউট হন। অক্ষর প্যাটেল অপরাজিত ছিলেন ছয় রানে।

অস্ট্রেলিয়ার হয়ে কেন রিচার্ডসন দুর্দান্ত বোলিং করেছেন। ৪ ওভারে মাত্র ৩০ রান খরচ করে ৪ উইকেট তুলে নিয়েছেন তিনি। একটি করে উইকেট পেয়েছেন মিচেল স্টার্ক, গ্লেন ম্যাক্সওয়েল এবং অ্যাস্টন আগার। উল্লেখযোগ্য ভাবে, প্যাট কামিন্স এবং মার্কাস স্টইনিস একটিও উইকেট পাননি। ৩ ওভারে ৩৩ রান খরচ করেন কামিন্স এবং ২ ওভারে ২৯ রান খরচ করেন স্টইনিস।

নামিবিয়ার ঐতিহাসিক জয়ের পর বিশেষ বার্তা সচিনের, প্রত্যুত্তর দিলেন শ্রীলঙ্কাকে বিপর্যস্ত করা দলটির সেনাপতিনামিবিয়ার ঐতিহাসিক জয়ের পর বিশেষ বার্তা সচিনের, প্রত্যুত্তর দিলেন শ্রীলঙ্কাকে বিপর্যস্ত করা দলটির সেনাপতি

English summary
Suryakumar Yadav & KL Rahul produces impressive performance in the practice match against Australia in the practice match before ahead of ICC T20I World Cup game.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X