• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: ম্যাচের মাঝেই কেন চাহালকে জড়িয়ে ধরেছিলেন, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জানালেন সূর্যকুমার

Google Oneindia Bengali News

শনিবার চলতি আইপিএল-এ প্রথম জয়ের মুখ দেখেছে মুম্বই ইন্ডিয়ান্স। সূর্যকুমার যাদব এবং তিলক বর্মার দাপটে লিগ টেবলের দ্বিতীয় স্থানে থাকা রাজস্থান রয়্যালসকে পাঁচ উইকেটে হারিয়ে প্রথম জয় পেয়েছে রোহিত শর্মার দল। তবে, এই ম্যাচে আরও এক মজার মুহূর্তের সাক্ষী থেকেছে ক্রিকেটপ্রেমীরা।

চাহালের সঙ্গে সূর্যকুমারের মস্করা:

চাহালের সঙ্গে সূর্যকুমারের মস্করা:

অষ্টম ওভারের শেষ বলে চাহালের বল সূর্যকুমারের প্যাডে লাগলে আউটের আবেদন জানান চাহাল। আম্পায়ার তাঁর আবেদনে সারা না দিলে ডিআরএস নেন এই লেগ স্পিনার। রিপ্লেতে দেখা যায় বেল ছুঁয়ে বেরিয়ে যাচ্ছিল বল এবং আম্পায়ারের সিদ্ধান্তই বহাল থাকে। ডিআরএস-এর সিদ্ধান্ত তাঁর পক্ষে যাওয়ায় হতাশ চাহালকে এসে জড়িয়ে ধরেন সূর্যকুমার। ম্যাচের পর এই বিষয়ে চাহাল বলেন, "ম্যাচের মধ্যে আমি ওকে কিছু বলিনি, এটা একটা মিষ্টি ব্যান্টার ছিল, তবে আমি সত্যিই খুশি আম্পায়ারের সিদ্ধান্ত আমার পক্ষে যাওয়ায়। ও একজন মহান বোলার এবং আমি আমাদের মধ্যে হওয়া এই দ্বৈরথকে উপভোগ করেছি।"

রাজস্থানের বিরুদ্ধে সূর্যকুমারের পারফরম্যন্স:

রাজস্থানের বিরুদ্ধে সূর্যকুমারের পারফরম্যন্স:

সূর্যকুমারের ব্যাটিং-এর উপর নির্ভর করেই প্রথম জয়টি চলতি আইপিএল-এ পায় মুম্বই ইন্ডিয়ান্স। তাঁর ব্যাট থেকে আসে ৩৯ বলে ৫১ রানের ইনিংস। পাঁচটি চার এবং দু'টি ছয় দিয়ে সাজানো ছিল এই ইনিংস।

দলের অন্দরের পরিবেশে বদল:

দলের অন্দরের পরিবেশে বদল:

সূর্যকুমার জানিয়েছেন এই জয়ের ফলে দলেকর ভিতের গুমোট ভাবটা কেটে যাবে। তিনি বলেছে, "অনেকটা স্বাভাবিক বাতাবরণ দলের অন্দরে তৈরি করবে এই জয়। আমরা অনুশীলনে এবং ডিনারের সময়ে একে অন্যের সঙ্গ ভাল মতো উপভোগ করছি। এই জয় আমাদের প্রত্যেককে আরও ভাল ভাবে এই মরসুমে এগিয়ে যেতে সাহায্য করবে।"

তিলক বর্মার প্রশংসা:

তিলক বর্মার প্রশংসা:

এই ম্যাচে মুম্বইয়ের জয়ে নেপথ্য সূর্যকুমারের মতোই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা তরুণ তিলক বর্মার প্রশংসাও করেছেন তিনি। চলতি আইপিএল-এ মুম্বইয়ের সর্বোচ্চ রান সংগ্রহকারী তিলক। যাদবের কথায়, "তিলক দারুণ ক্রিকেটার। নেটে অনেক পরিশ্রম করে এবং শেখার খিদে রয়েছে ওর মধ্যে। আমার খুবই ভাল লাগে যখনই ও কিছু ভাল পারফর্ম করে।"

English summary
Suryakumar Yadav hugged Yuzvendra Chahal during the match against Rajasthan Royals. He mentioned that as sweet banter and also feels lucky that he got away with umpire's call.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion