• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইসিসি ক্রমতালিকায় মারাত্মক উন্নতি সূর্যকুমার যাদবের, শীর্ষ স্থান থেকে মাত্র এক কদম দূরে ভারতীয় তারকা

Google Oneindia Bengali News

আইসিসি'র সদ্য প্রকাশিত ক্রমতালিকায় দুর্দান্ত উন্নতি করেছেন সূর্যকুমার যাদব। বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থার প্রকাশিত টি-২০ ব্যাটসম্যানদের র্যাঙ্কিংয়ে দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছেন এই তারকা ব্যাটসম্যান।

আইসিসি'র বিচারে দ্বিতীয় স্থানে সূর্যুকুমার যাদব:

আইসিসি'র বিচারে দ্বিতীয় স্থানে সূর্যুকুমার যাদব:

আইসিসির সদ্য প্রকাশিত টি-২০ ব্যাটসম্যানদের ক্রমতালিকায় দুই ধাপ উঠে এসে দ্বিতীয় স্থানে জায়গা করে নিলেন সূর্যকুমার যাদব। হায়দরাবাদের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৬ বলে ৬৯ রানের ম্যাচ উইনিংস ইনিংসের সৌজন্যে এক ধাপ উঠে দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছেন সূর্যকুমার যাদব। এই ম্যাচের সেরা ক্রিকেটারও নির্বাচিত হয়েছিলেন সূর্য এবং তাঁর দুর্ধর্ষ ব্যাটিং-এ পিছিয়ে পড়েও ২-১ ব্যবধানে ঘরের মাঠে টি-২০ বিশ্বকাপের চ্যাম্পিয়ন দলকে হারায় টিম ইন্ডিয়া। সূর্যকুমারের সংগৃহীত রেটিং পয়েন্ট ৮০১।

উন্নতি বাবর আজমেরও:

উন্নতি বাবর আজমেরও:

র্যাঙ্কিং-এ উন্নতি ঘটে বাবর আজমেরও। ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে চলা সিরিজের দ্বিতীয় ম্যাচে শতরান করেন বাবর আজম। এটি ছিল আন্তর্জাতিক টি-২০ কেরিয়ারে তাঁর দ্বিতীয় শতরান। এই শতরানের সৌজন্যে চতুর্থ স্থান থেকে তিন নম্বরে উঠে এসেছেন বাবর আজম। ৭৯৯ রেটিং পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন বাবর আজম।

শীর্ষ স্থানে মহম্মদ রিজওয়ান:

শীর্ষ স্থানে মহম্মদ রিজওয়ান:

পাকিস্তানের সিনিয়র ক্রিকেটার মহম্মদ রিজওয়ান ৮৬১ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান ধরে রেখেছেন। মহম্মদ রিজওয়ান ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ টি-২০ ম্যাচে করেন যাথাক্রমে ৮৮*, ৮ এবং ৮৮ রান। পাকিস্তানকে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে টিকিয়ে রাখার ক্ষেত্রে বাবর আজম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এশিয়া কাপের তাঁর পারফরম্যান্স ছিল অনবদ্য।

অন্যান্য তথ্য:

অন্যান্য তথ্য:

আইসিসি'র সদ্য প্রকাশিত র্যাঙ্কিংয়ে সেরা পাঁচে রয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ এবং এইডেন মার্করাম। ৭৯২ রেটিং পয়েন্ট নিয়ে দুই ধাপ নেমে মার্করাম রয়েছেন চতুর্থ স্থানে এবং ৭০৭ পয়েন্ট নিয়ে এক ধাপ উঠে অ্যারন ফিঞ্চ পঞ্চম স্থানে রয়েছেন। টি-২০ ক্রমতালিকায় সব থেকে বেশি উন্নতি করেছেন ইংল্যান্ডের তরুণ ব্যাটসম্যান হ্যারি ব্রুক। ১১৮ ধাপ উঠে ২৯ নম্বরে রয়েছেন তিনি।

মানকাডিং তুলে দেওয়ার পক্ষে সাওয়াল করলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডারমানকাডিং তুলে দেওয়ার পক্ষে সাওয়াল করলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার

English summary
Suryakumar Yadav has also gained a spot, moving up to No.2 in ICC T20I Ranking. Mohammad Rizwan has retained his top spot in the batting charts.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X