• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অস্ট্রেলিয়ার বিধ্বংসী ব্যাটসম্যানের রেকর্ড ভেঙে দিলেন সূর্যকুমার যাদব

Google Oneindia Bengali News

আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে স্বপ্নের ফর্মে রয়েছেন সূর্যকুমার যাদব। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে যেই ফর্ম দেখিয়েছেন সূর্যকুমার যাদব তা তিনি ধরে রেখেছেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজেও। নিজের অনবদ্য পারফরম্যান্সের সৌজন্যে রবিবার দ্বিতীয় টি-০ ম্যাচে নতুন রেকর্ড তৈরি করলেন সূর্যকুমার যাদব।

সূর্যকুমারের ব্যাটে রানের সাইক্লোন তোলে ভারত:

সূর্যকুমারের ব্যাটে রানের সাইক্লোন তোলে ভারত:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচে রানের সাইক্লোন তোলেন ২২ বলে ৬১ রানে দুর্ধর্ষ ইনিংস খেলেন সূর্যকুমার। ৫টি চার এবং ৫টি ছয় দিয়ে সাজানো ছিল এই মিডল অর্ডার ব্যাটসম্যানের ইনিংস। আরও রান এই ম্যাচে আসতে পারত সূর্যের ব্যাট থেকে যদি না তিনি রান আউট হতেন।

গ্লেন ম্যাক্সওয়েলের রেকর্ড ভেঙে দিলেন সূর্যকুমার:

গ্লেন ম্যাক্সওয়েলের রেকর্ড ভেঙে দিলেন সূর্যকুমার:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৬১ রানের ইনিংসের সৌজন্যে তৃতীয় দ্রুততম ভারতীয় ক্রিকেটার হিসেবে টি-২০ ক্রিকেটে ১০০০ রান পূর্ণ করলেন সূর্যকুমার যাদব। বিরাট কোহলি এবং কে এল রাহুল তাঁর থেকে আগে রয়েছে। ভারতের জার্সিতে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ১০০০ রান পূর্ণ করতে ৩১টি ইনিংস প্রয়োজন পড়ল ৩২ বছর বয়সী ব্যাটসম্যানের। এই দিন অস্ট্রেলিয়ার বিধ্বংসী তারকা গ্লেন ম্যাক্সওয়েলের রেকর্ডও ভেঙে দিলেন সূর্যকুমার যাদব। ৬০৪টি বল খেলে ১০০০ রান পূর্ণ করেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল সেখানে চার অঙ্কের রানে পৌঁছতে সূর্যকুমারের লাগল ৫৭৪ বল। কম বল খেলে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে এক হাজার রান পূর্ণ করার দিক দিয়ে সূর্যকুমার সবার আগে রয়েছেন।

শেষ তিন ইনিংসেই অর্ধ-শতরান করেন সূর্যকুমার:

শেষ তিন ইনিংসেই অর্ধ-শতরান করেন সূর্যকুমার:

হায়দরাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচে ৩৬ বলে ৬৯ রান করেছিলেন সূর্যকুমার যাদব, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচে তিরুবনন্তপুরমে ৩৩ বলে অপরাজিত ছিলেন সূর্যকুমার ৫০ রান করে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ২২ বলে ৬১ রান। অর্ধ-শতরান করেন সূর্যকুমার ১৮ রান নেন।

সূর্যকে বিশ্বকাপের আগে না খেলানোর কথা ভাবছেন রোহিত শর্মা:

সূর্যকে বিশ্বকাপের আগে না খেলানোর কথা ভাবছেন রোহিত শর্মা:

নিজের দলের সেরা অস্ত্রকে বিশ্বকাপের আগে খুব বেশি ব্যবহার করার কথা ভাবছেন না ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। ম্যাচের শেষে মজা করে রোহিত শর্মা বলেন, "ভাবছি ওকে আর না খেলানোর বিষয়ে, ২৩ তারিখ খেলাব। (২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে সুপার ১২-এ পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত)।" এটা মজা করে রোহিত বললেও, ভারতীয় টিম ম্যানেজমেন্টের আসল পরিকল্পনা এর থেকে খুব একটা হয়তো ভিন্ন নয়।

ভিডিও: লেজেন্ডস লিগ ক্রিকেটে পাঠান-জনসনের ধাক্কাধাক্কি, অল্পের জন্য রক্ষা বড় ঘটনা থেকেভিডিও: লেজেন্ডস লিগ ক্রিকেটে পাঠান-জনসনের ধাক্কাধাক্কি, অল্পের জন্য রক্ষা বড় ঘটনা থেকে

English summary
Suryakumar Yadav breaks Glenn Maxwell's record during the match against South Africa
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X