• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সূর্যর তেজে ছারখার ওয়েস্ট ইন্ডিজ, ভারত টি ২০ সিরিজে ফের এগিয়ে, রোহিতের চোট ও শ্রেয়স-আবেশের ফর্ম নিয়ে চিন্তা

Google Oneindia Bengali News

সেন্ট কিটসে তৃতীয় টি ২০ আন্তর্জাতিকে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেল ভারত। রোহিত শর্মার দলের সামনে ১৬৫ রানের টার্গেট রেখেছিল নিকোলাস পুরাণের দল। সেই টার্গেটে মেন ইন ব্লু-র পৌঁছে যাওয়া সহজ করে দিল সূর্যকুমার যাদবের বিধ্বংসী ব্যাটিং। আটটি চার ও চারটি ছয়ের সাহায্যে তিনি ৪৪ বলে ৭৬ রান করলেন। তবে এদিন ব্যাট করার সময় চোট পেয়ে মাঠ ছাড়েন ভারত অধিনায়ক রোহিত শর্মা। ভারতীয় শিবিরকে অস্বস্তিতে রাখছে শ্রেয়স আইয়ার ও আবেশ খানের ফর্মও।

ওয়েস্ট ইন্ডিজ ১৬৪, আবেশ ছন্দহীন

ওয়েস্ট ইন্ডিজ ১৬৪, আবেশ ছন্দহীন

আজ টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাট করতে পাঠান রোহিত। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান তুলে ওয়েস্ট ইন্ডিজ। আটটি চার ও চারটি ছয়ের সাহায্যে ৫০ বলে সর্বাধিক ৭৩ রান করেন কাইল মেয়ার্স। ব্র্যান্ডন কিং ২০, নিকোলাস পুরাণ ২২, রভম্যান পাওয়েল ২৩ ও শিমরন হেটমায়ার ২০ রান করেন। চার ওভারে ৩৫ রান দিয়ে ২ উইকেট নেন ভুবনেশ্বর কুমার। হার্দিক পাণ্ডিয়া ৪ ওভারে ১৯ ও অর্শদীপ সিং ৪ ওভারে ৩৩ রান দিয়ে একটি করে উইকেট পান। আবেশ খান তিন ওভারে ৪৭ রান দিয়ে কোনও উইকেট পাননি। আবেশের যা ফর্ম তাতে টি ২০ বিশ্বকাপের দলে জায়গা পাওয়ার লড়াই থেকে ক্রমেই পিছিয়ে পড়ছেন।

শ্রেয়স চাপে

শ্রেয়স চাপে

আবেশের পাশাপাশি অস্বস্তি থাকছে শ্রেয়স আইয়ারকে নিয়েও। ৫ বলে ১১ রান করে রোহিত শর্মা রিটায়ার্ড হার্ট হন। তাঁর কোমরের কাছে বা পিচের নীচের দিকে পেশিতে চোট লেগেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল। পরে জানা যায় ব্যাক স্প্যাজমের কারণেই ব্যাট করতে পারেননি ভারত অধিনায়ক। তবে যেহেতু পরের ম্যাচ শনিবার, তার আগে রোহিত ফিট হয়ে যাবেন বলে মনে করা হচ্ছে। রোহিত সাজঘরে ফেরার পর নিজেকে মেলে ধরার ভালো সুযোগ পেয়েছিলেন তিনে নামা শ্রেয়স আইয়ার। কিন্তু তিনি ২৭ বলে ২৪ রানের বেশি করতে পারেননি। হার্দিক পাণ্ডিয়া ৮ বলে ৪ রান করেন।

সিরিজ ২-১

ঋষভ পন্থ তিনটি চার ও একটি ছয়ের সাহায্যে ২৬ বলে ৩৩ রানে অপরাজিত থাকেন। সাত বলে ১০ রান করে অপরাজিত থাকেন দীপক হুডা। হুডাকে এদিন খেলানো হয় রবীন্দ্র জাদেজার পরিবর্ত হিসেবে। সূর্যকুমার যাদব এদিন অর্ধশতরান পূর্ণ করেন মাত্র ২৬ বলে। ভারত ১৯ ওভারেই তিন উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে ফেলে। ওয়েস্ট ইন্ডিজের ডমিনিক ড্রেকস, জেসন হোল্ডার ও আকিল হোসেন একটি করে উইকেট দখল করেন।

ম্যাচের সেরা সূর্য

ম্যাচের সেরা সূর্য

সূর্যকুমার টি ২০ আন্তর্জাতিক কেরিয়ারের দ্রুততম অর্ধশতরান হাঁকিয়ে খুশি। তিনি বলেন, রোহিত ফেরার পর কাউকে ১৫ থেকে ১৭ ওভার অবধি টিকতে হতো। ওপেনারের ভূমিকাতেও ভালো লাগছে। আমি আইপিএলে ওপেন করেছি। নিজের প্রতি আস্থা রেখে উপভোগ করছি। রোহিত নিজে পরের ম্যাচ খেলার বিষয়ে আশাবাদী। মাঝের ওভারগুলিতে বোলিংয়ের প্রশংসা করে রোহিত বলেন, এই উইকেটে রান তাড়া করা সহজ ছিল না। সূর্যকুমার যাদব ও শ্রেয়স আইয়ারের জুটিতেও যে জয়ের পথ সুগম হয়েছে সে কথা উল্লেখ করেন ভারত অধিনায়ক।

চেস অলিম্পিয়াডে বড় অঘটন ভারতীয় গ্র্যান্ডমাস্টারের, ওপেন সেকশনে ভারতের দাপট, মহিলাদের বিভাগে উজ্জ্বল তানিয়াচেস অলিম্পিয়াডে বড় অঘটন ভারতীয় গ্র্যান্ডমাস্টারের, ওপেন সেকশনে ভারতের দাপট, মহিলাদের বিভাগে উজ্জ্বল তানিয়া

English summary
Suryakumar Yadav Scores 76 Off 44 Balls As India Beat West Indies In 3rd T20I. Rohit Sharma Injured, Shreyas Iyer And Avesh Khan's Form Big Concern For India.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X