• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ না খেলে জম্মু ও কাশ্মীরে এক বিশেষ কাজে মাতলেন প্রাক্তনী রায়না

  • |

করোনা ভাইরাসের আবহে আইপিএল ২০২০ খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়না। এই কঠিন সময়ে পরিবারের সদস্যদের সঙ্গ দিতে দুবাই থেকে ভারতে ফিরে এসেছেন মিস্টার আইপিএল। কেবল সেটাই যে কারণ নয়, রায়নার এত বড় সিদ্ধান্তের পিছনে যে লুকিয়ে রয়েছে এক মস্ত বড় ইচ্ছা, তা বোঝা গেল এতদিন পর।

জম্মু-কাশ্মীর ক্রিকেটারদের পাশে রায়না

জম্মু-কাশ্মীর ক্রিকেটারদের পাশে রায়না

রাজনৈতিক কারণে উত্তপ্ত জম্মু-কাশ্মীরের তরুণ প্রজন্মকে ক্রিকেটের প্রতি আকৃষ্ট করে তাঁদের মূলস্রোতে ফেরানোর উদ্যোগ আগেই নিয়েছিলেন সুরেশ। এই ইস্যুতে জম্মু ও কাশ্মীর পুলিশের ডিজিপি দিলবাগ সিং-কে চিঠি লিখে ওই এলাকার ক্রিকেটারদের সাহায্যের কথা জানিয়েছিলেন ২০১১ সালের বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য। কথা অনুযায়ী কাজও শুরু করে দিলেন রায়না। জম্মু-কাশ্মীরে গিয়ে সংশ্লিষ্ট পুলিশ কর্তার সঙ্গে বৈঠকে সেরে ফেললেন প্রাক্তন বাঁ-হাতি ব্যাটসম্যান।

জম্মু ও কাশ্মীর পুলিশের টুইট

শুক্রবার জম্মু ও কাশ্মীর পুলিশের তরফে একটি টুইট করা হয়েছে। যেখানে ওই দুই কেন্দ্রশাসিত অঞ্চলের ডিজিপি দিলবাগ সিংয়ের সঙ্গে বৈঠক করতে দেখা যাচ্ছে সুরেশ রায়নাকে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে ওই পুলিশ কর্তার হাত থেকে স্মারক নিতেও দেখা যাচ্ছে। জম্মু-কাশ্মীরের তরুণ প্রজন্মকে ক্রিকেটমুখী করতে পুলিশ প্রশাসনকে একগুচ্ছ পরিকল্পনার কথা জানিয়েছেন বলে খবর।

আইপিএলে নেই রায়না

আইপিএলে নেই রায়না

সংযুক্ত আরব আমিরশাহীতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল ২০২০। সে উপলক্ষ্যে চেন্নাই সুপার কিংসের সঙ্গে দুবাই চলেও গিয়েছিলেন সুরেশ রায়না। কিন্তু টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই তিনি দেশে ফিরে আসেন।

ফের দুবাই ফিরবেন কি রায়না

ফের দুবাই ফিরবেন কি রায়না

দুবাই থেকে ফিরে এলেও আইপিএল খেলার দরজা পুরোপুরি বন্ধ করে দেননি সুরেশ রায়না। বলেছেন, টুর্নামেন্ট কিছুটা এগোলো তিনি সিএসকে-র জার্সিতেই ফের আইপিএল খেলতে। তবে তা সম্ভব নয় বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

English summary
Suresh Rania volunteers to help Jammu and Kashmir cricketers after pulling out of IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X