• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কপিল শর্মার শোয়ে সস্ত্রীক সুরেশ রায়না, শোনালেন প্রেমের ইনিংসে ৪৫ ঘন্টা বিমান সফরের মজার কাহিনি

  • |

আইপিএল ২০২০তে খারাপ পারফর্ম্যান্সের কারণে তাঁর দল এখন খবরের শিরোনামে। এই মুহূর্তে আইপিএল ২০২০তে আলোচনার কেন্দ্রে চেন্নাই সুপার কিংস। আইপিএল টুর্নামেন্টের ইতিহাসে এই প্রথমবার প্লে অফ না খেলে বিদায় নিয়েছে চেন্নাই। মরসুম জুড়ে চেন্নাই দলের মিডল অর্ডারের ব্যাটিং ব্যর্থতা নিয়ে যখন চর্চা তুঙ্গে তখন বারেবারে সুরেশ রায়না নাম ভেসে আসছে।

আমিরশাহী পৌঁছেও দেশে ফিরে আসেন রায়না

আমিরশাহী পৌঁছেও দেশে ফিরে আসেন রায়না

১৩ তম আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছে গেলেও পারিবারিক কারণে টুর্নামেন্ট শুরুর আগেই তাঁকে দেশে ফিরে আসতে হয়৷ যারপর পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন তিনি৷ সম্প্রতি কপিল শর্মা শো-তে এসে নিজের জমাটি প্রেম কাহিনীর গল্প তুলে ধরলেন৷ কপিলের শোয়ে রায়নার সঙ্গে তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চৌধুরিও ছিলেন।

জীবনের ২২ গজে রায়নার প্রেমের ইনিংস

জীবনের ২২ গজে রায়নার প্রেমের ইনিংস

ক্রিকেট মাঠের ২২ গজে তাঁর ব্যাটিংয়ে মুগ্ধ ক্রিকেট দুনিয়া। কিন্তু অনেকেই জীবনের বাইশ গজে রায়নার প্রেমের ইনিংস সম্পর্কে কিছুই জানেন না। রায়না প্রেম কাহিনী কেমন ছিল, কপিল শর্মার শোয়ে এসে স্ত্রীকে পাশে নিয়ে সেটাই এবার জানিয়েছেন তিনি।

স্ত্রীকে প্রেম নিবেদন করতে ৪৫ ঘণ্টার বিমানযাত্রা!

স্ত্রীকে প্রেম নিবেদন করতে ৪৫ ঘণ্টার বিমানযাত্রা!

কপিলের শোয়ে সুরেশ রায়না নিজে মুখে স্বাকীর করেছেন স্ত্রী প্রিয়াঙ্কাকে প্রেম নিবেদন করতে তিনি ৪৫ ঘণ্টার বিমানযাত্রা করেছিলেন। রায়না জানিয়েছেন, স্ত্রী প্রিয়াঙ্কা তাঁর কোচের মেয়ে ছিলেন। ফলে ছোট বেলা থেকে দুজনে দুজনকে চিনতেন।

জীবনের প্রেমের ইনিংস নিয়ে আরও যা বললেন রায়না

জীবনের প্রেমের ইনিংস নিয়ে আরও যা বললেন রায়না

সঙ্গে রায়না জানিয়েছেন, পরবর্তী সময় রায়না দেশের জার্সিতে ক্রিকেট খেলতে ব্যস্ত হয়ে পড়েন এবং তাঁর স্ত্রী কর্মসূত্রে ব্রিটেনে থাকতেন। এরপর একে একে কীভাবে রায়না স্ত্রী প্রিয়াঙ্কাকে প্রোপোস করেন সেই কাহিনি শেয়ার করেন। রায়না জানিয়েছেন প্রিয়াঙ্কাকে প্রেম নিবেদন করার আগে কোচকে তাঁর মেয়ের প্রেমে পড়ার বিষয়টি জানান। এই নিয়ে কোচের সম্মতি পাওয়ার পর প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করে তাঁকে প্রেম নিবেদন করবেন বলে সিদ্ধান্ত নেন সুরেশ। কিন্তু কাজের সূত্রে প্রিয়াঙ্কা ব্রিটেনে থাকায়, অস্ট্রেলিয়া থেকে রায়ানাকে ৪৫ ঘন্টার বিমান সফর করে স্ত্রীকে প্রেম নিবেদন করতে হয়েছিল।

ছবি সৌজন্যে সুরেশ রায়নার ইনস্টাগ্রাম প্রোফাইল

আইপিএল ২০২০: চেন্নাইয়ের জার্সিতে এটাই কি ধোনির শেষ ম্যাচ? উত্তরে যা বললেন মাহিআইপিএল ২০২০: চেন্নাইয়ের জার্সিতে এটাই কি ধোনির শেষ ম্যাচ? উত্তরে যা বললেন মাহি

English summary
Suresh Raina reveals interesting details on his love life and marriage wife Priyanka Chaudhary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X