• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড বিধি ভেঙে গ্রেফতার হওয়া নিয়ে এবার মুখ খুললেন সুরেশ রায়না

  • |

কোভিড বিধি ভেঙে গভীর রাত পর্যন্ত মুম্বইয়ের নাইট ক্লাবে পার্টি করে গ্রেফতার ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না। ক্রিকেট সেলিব্রিটির পাশাপাশি গায়ক গুরু রন্ধধাওয়া, ঋত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানকে পুলিশ গ্রেফতার করে। পরে অবশ্য প্রত্যেকেই জামিনে মুক্তি পেয়েছেন। এবার গ্রেফতার নিয়ে মুখ খুললেন রায়না।

ক্রিকেটার সুরেশ রায়নাকে গ্রেফতার করল মুম্বই পুলিশ!
উদ্দাম ফূর্তি?

উদ্দাম ফূর্তি?

ক্রিসমাসের সপ্তাহে সামনেই বড়দিন, সেই সঙ্গে নতুন বছর আসছে। তাই ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত মহারাষ্ট্রের একাধিক শহরে নাইট কার্ফু জারি করা হয়েছে। এরপরও অবশ্য রায়নাকে করোনা প্রোটোকলে কোনও তোয়াক্কা না করে গভীর রাত পর্যন্ত পার্টিতে দেখা গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

নাইট কার্ফু উপেক্ষা করে ভোর রাত পর্যন্ত পার্টি

নাইট কার্ফু উপেক্ষা করে ভোর রাত পর্যন্ত পার্টি

ঘটনায় মুম্বই বিমানবন্দর সংলগ্ন ড্রাগনফ্লাই ক্লাব থেকে রায়নাকে গ্রেফতার করা হয়। প্রসঙ্গত পুলিশ সূত্রে জানা গিয়েছে নাইট ক্লাবে উদ্দাম পার্টির খবর পেয়ে তাঁরা ভোর চারটেয় সময় হানা দিয়ে সেলেব সহ সব মিলিয়ে ৩৪ জনকে গ্রেফতার করেন।

রায়নার পক্ষ থেকে বিবৃতিতে কী বলা হল

রায়নার পক্ষ থেকে বিবৃতিতে কী বলা হল

এবার এই নিয়ে রায়নার ম্যানেজমেন্ট দল বিবৃতি দিল। সেখানে নাইট কার্ফুর সম্পর্কে রায়না জানতেন না বলে জানানো হয়েছে। রাত ১১ টা থেকে ভোর ৬টা পর্যন্ত ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত মুম্বইয়ে নাইট কার্ফু জারি রয়েছে বলে তারকা ক্রিকেটারের কাছে কোনও তথ্য ছিল না বলে তাঁর ম্যানেজমেন্ট টিমের পক্ষ থেকে জানানো হয়েছে।

বিজ্ঞাপনের শ্যুটিংয়ে মুম্বইয়ে ছিলেন রায়না

বিজ্ঞাপনের শ্যুটিংয়ে মুম্বইয়ে ছিলেন রায়না

রায়নার ম্যানেজমেন্ট টিমের থেকে আরও জানানো হয়েছে, 'অনভিপ্রেত ও দুর্ভাগ্যজনক ঘটনার জন্য রায়না দুঃখ প্রকাশ করেছেন। শুটিংয়ের জন্য সুরেশ রায়না মুম্বইয়ে ছিলেন। গভীর রাত পর্যন্ত শুটিং চলে। দিল্লির বিমান ধরার আগে বন্ধুর আমন্ত্রণে তিনি ঐ ক্লাবে, দ্রুত ডিনার সারতে গিয়েছিলেন। মুম্বইয়ের স্থানীয় প্রোটোকল সম্পর্কে রায়না অবগত ছিলেন না।'

জাহাজ ডুবছে, কেন দেশে ফিরছেন বিরাট? দেশের দায়িত্বকে বেশি গুরুত্ব দিতাম, বললেন প্রাক্তনী

English summary
Suresh Raina Arrest: Raina reply On Mumbai Nightclub Raid
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X