• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা তহবিলে সানরাইজার্সের অনুদান ১০ কোটি, কী বললেন অধিনায়ক ওয়ার্নার

করোনা ভাইরাসের তহবিলে মোটা অঙ্কের টাকা দান করল সান টিভি গ্রুপের সানরাইজার্স হায়দরাবাদ। নিজের আইপিএল দলের প্রশংসায় মুগ্ধ অধিনায়ক তথা অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। কী বললেন অজি বাঁ-হাতি, তা এক নজরে দেখে নেওয়া যাক।

করোনায় ক্ষতি

করোনায় ক্ষতি

করোনা ভাইরাসের জেরে বিশ্বব্যাপী ৮৯ হাজারেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা ১৫ লক্ষ পেরিয়ে গিয়েছে। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৬ হাজার ছাড়িয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে ১৮৬ জনের।

লকডাউন

লকডাউন

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দেশজুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকার। সেই মতো ঘরবন্দি রয়েছেন সাধারণ মানুষ থেকে ক্রিকেটাররা। সেই লকডাউনের মাত্রা বাড়তে পারে বলে ইঙ্গিত দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

স্থগিত আইপিএল

স্থগিত আইপিএল

২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা ছিল চলতি বছরের আইপিএল। করোনা ভাইরাসের জেরে টুর্নামেন্ট পিছিয়ে ১৫ এপ্রিল থেকে শুরু হবে বলে জানায় বিসিসিআই। ১৪ এপ্রিল ওঠার কথা কেন্দ্র আরোপিত প্রথম পর্যারের লকডাউন। দ্বিতীয় পর্যায়ের স্থবিরতা ঘোষিত হলে ১৫ এপ্রিল যে টুর্নামেন্ট শুরু করা যাবে না, তা নিশ্চিত। হয় আরও পিছিয়ে যেতে পারে আইপিএল না হয় বন্ধ হতে পারে প্রতিযোগিতা।

সানরাইজার্স হায়দরাবাদের সাহায্য

সানরাইজার্স হায়দরাবাদের সাহায্য

আইপিএল নিয়ে অনিশ্চয়তা থাকলেও পিছিয়ে নেই টুর্নামেন্ট অংশ নেওয়া ফ্রাঞ্চাইজিগুলি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনা তহবিলে ১০ কোটি টাকা অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সান টিভি গোষ্ঠীর এই দল। টুইটারে নিজেদের এই সিদ্ধান্তের কথা ঘোষণা করছে এসআরএইচ।

কী বললেন ওয়ার্নার

কী বললেন ওয়ার্নার

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার, দলের এই দরাজ ভূমিকায় মুগ্ধ হয়েছেন। সান টিভি গ্রুপের প্রশংসাও করেছেন অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ওপেনার।

করোনা মোকাবিলায় ভারত-পাক সিরিজ নিয়ে শোয়েবকে পাল্টা দিলেন কপিল দেব

English summary
Sunrisers Hyderabad has decided to donate 10 crore in coronavirus fund, Warner praises the effort
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X