• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলের আগে বিধ্বংসী ফর্মে নারিন, সিপিএলে নাইট জার্সিতে টানা দুই ম্যাচে সেরা ক্রিকেটার

  • |

আইপিএলের আগে বিধ্বংসী ফর্মে নাইটদের তারকা ওপেনার সুনীল নারিন। ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল শুরু। তার আগে এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজে চলছে ক্যারিবিয়ান প্রিমিয়া লিগ। করোনা পরবর্তী সময়ে সিপিএল দিয়েই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে ঢাকে কাঠি পড়ছে। ১৮ অগাস্ট থেকে শুরু হয়েছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। সেই লিগেই পর পর দুই ম্যাচে দুরন্ত হাফ সেঞ্চুরি হাঁকালেন নারিন।

সুনীল গ্রোভার

সুনীল গ্রোভার

তবে এই অপমানের পরে আর এই শো-এ থাকবেন না বলে ঠিক করেছেন। সনি টিভির সঙ্গে আগামী ২৩ এপ্রিল পর্যন্ত সুনীলের চুক্তি রয়েছে। তাই সেটা শেষ হওয়া পর্যন্ত সুনীল অপেক্ষা করছেন। তার আগে তিনি মুখ খুলতে চান না। তবে ঘনিষ্ঠ সূত্রে একজন জানিয়েছেন, সুনীল আর কপিলের সঙ্গে শো করতে চান না। দ্বিগুণ টাকা দিলেও আর এই শো-মুখো হবেন না তিনি।

গায়না আমাজনের বিরুদ্ধে হাফ সেঞ্চুরি

গায়না আমাজনের বিরুদ্ধে হাফ সেঞ্চুরি

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের অভিযান ম্যাচে গায়না আমাজন ওয়ারিয়র্সের বিরুদ্ধে ১৪৫ রান তাড়া করতে নেমে ত্রিনবাগো নাইট রাইডার্সে হয়ে নারিন ২৮ বলে হাফ সেঞ্চুরি হাঁকান। ২টি চার ও ৪টি ছক্কা হাঁকান বাঁ-হাতি।

চন্দন প্রভাকর

চন্দন প্রভাকর

কপিলের ছোটবেলার বন্ধু চন্দন প্রভাকর যিনি এই শো-এ চান্দু চায়ওয়ালার ভূমিকায় অভিনয় করেন, তিনিও কপিলের এই আচরণ মেনে নিতে পারেননি। চন্দনও শ্যুটিংয়ে অনুপস্থিত থেকেছেন। সংবাদমাধ্যমে জানিয়েছেন, তিনি শ্যুটিং করেননি। ওরা আমাকে ফোন করেছিল তবে আমি বলে দিয়েছে আমার পক্ষে কাজ করা সম্ভব নয়।

জামাইকার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও পঞ্চাশ

জামাইকার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও পঞ্চাশ

লিগের দ্বিতীয় ম্যাচে জামাইকা তালাওয়াসের বিরুদ্ধে এরপর ১৩৬ রান করতে নেমে ওপেনিংয়ে ফের হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন নারিন। এবার ৩৮ বলে ৫৩ রানের ঝড়ো ইনিংস খেলেন ক্যারিবিয়ান। বাঁ-হাতি ওপেনারের ইনিংস সাজানো ৭টি চার ও ২টি ছয় দিয়ে।

আলি অসগর

আলি অসগর

আলি অসগর এই বিতর্কে কোনও মন্তব্য করেননি। তবে তিনি শো-এ অংশও নেননি। কপিল শর্মা শো-এ এসেছিল নাম শাবানা টিম। মনোজ বাজপেয়ী, তাপসী পান্নুর সঙ্গে সেই শ্যুটে ছিলেন না আলি। ভবিষ্যতেও তিনি শো করবেন কিনা জানা যায়নি।

টানা দুই ম্যাচে সেরা ক্রিকেটার

টানা দুই ম্যাচে সেরা ক্রিকেটার

সিপিএলের অভিযান শুরুতে টানা দুই ম্যাচে হাফ সেঞ্চুরি করে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার পেয়েছেন নারিন। আমিরশাহী আইপিএলের আগে নাইট জার্সিতে বিধ্বংসী ব্যাটিংয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ জমিয়ে দিলেন তারকা স্পিনার।

কিকু সারদা

কিকু সারদা

কপিল শর্মা শো-এর অন্যতম জনপ্রিয় অভিনেতা কিকু সারদা যিনি এই শো-এ বাম্পার নামে পরিচিত, তাঁকেও বিমানে যথেচ্ছ অপমান করেছেন কপিল। তবে তিনি জানিয়েছেন, শো ছাড়ছেন না। শ্যুটিংও করেছেন। এর বাইরে তিনি সেই ঘটনা নিয়ে আর কোনও মন্তব্য করেননি।

বল হাতে পারফর্ম্যান্স

বল হাতে পারফর্ম্যান্স

বল হাতে সিপিএলের দুই ম্যাচে নারিন এখনও পর্যন্ত দুটি উইকেট নিতে পেয়েছেন। প্রথম ম্যাচে গায়না আমাজন ওয়ারিয়ার্সের বিরুদ্ধে ২টি ও

জামাইকা তালাওয়াসের বিরুদ্ধে নারিন ১টি উইকেট নিয়েছেন। বলের চেয়েও সিপিএলে এবছর ব্যাটে কামাল দেখাচ্ছেন তিনি।

সুগন্ধা মিশ্র

সুগন্ধা মিশ্র

কপিলের শো-এর আর এক অভিনেত্রী সুগন্ধা মিশ্র জানিয়েছেন, তিনি সদ্যসমাপ্ত এপিসোডে শ্যুটিং করেননি। তবে তার সঙ্গে কপিল-সুনীল লড়াইয়ের কোনও যোগ নেই। অন্য কাজ থাকায় তিনি আসেননি। ভবিষ্যতে অবশ্যই সুযোগ থাকলে শ্যুটিং করবেন।

সুমনা চক্রবর্তী

সুমনা চক্রবর্তী

এই শো-এ কপিলের প্রতিবেশীর চরিত্রে অভিনয় করা সুমনা চক্রবর্তী জানিয়েছেন, তিনি শ্যুটিং করেছেন। এটা তাঁর কাজ এবং তা তিনি করেছেন। এর বাইরে আর কোনও বিষয়ে তিনি মন্তব্য করবেন না।

নতুন সংযোজন

নতুন সংযোজন

সুনীল, আলি, চন্দনের মতো অনেকে এই শো-এর জন্য শ্যুট না করায় কমেডিয়ান সুনীল পাল, রাজু শ্রীবাস্তব ও এহেসান কুরেশিকে শো-এ ডেকে আনা হয়েছে। তাঁরা শ্যুটিংও করেছেন। পাশাপাশি জানা গিয়েছে, আগে কপিলের শো-এ অভিনয় করা উপাসনা সিং যিনি 'বুয়া'-র চরিত্র করে খ্যাতি পেয়েছিলেন, তিনি ফের ফিরে এসেছেন।

ছবি সৌজন্য ত্রিনবাগো নাইট রাইডার্সের টুইটার ও ফেসবুক পেজ

আইপিএল ২০২০ : ডেথ ওভারে সবচেয়ে ভালো ইকোনমি রেট কোন কোন বোলারের?

English summary
Sunil Narine hit back to back half centuries for Trinbago Knight Riders in caribbean Premier League
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X