• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কে এল রাহুলকে নিয়ে উদ্বিগ্ন নন লিটল মাস্টার, কেন দ্রুত উইকেট হারাচ্ছেন তারকা ওপেনার খোলসা করলেন কিংবদন্তি

Google Oneindia Bengali News

কে এল রাহুলের রান না পাওয়া নিয়ে উদ্বিগ্ন নন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর। বিশ্বকাপের আগে রাহুলের ছন্দে না থাকাটাকে বড় করে দেখছেন সুনীল কারণ তিনি মনে করেন কে এল রাহুল সেই ভাবেই খেলেছে যে ভাবে তাঁর দল তাঁকে চেয়েছে শেষ তিন ম্যাচে।

কে এল রাহুলকে নিয়ে উদ্বিগ্ন নন লিটল মাস্টার, কেন দ্রুত উইকেট হারাচ্ছেন তারকা ওপেনার খোলসা করলেন কিংবদন্তি

চোট মুক্ত হয়ে এশিয়া কাপে দলে ফেরার পর থেকেই চেনা ছন্দে খুব বেশি দেখা যায়নি কে এল রাহুলকে। এশিয়া কাপের দলে তাঁকে জায়গা দেওয়া নিয়েও প্রশ্ন উঠেছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। ১২২ স্ট্রাইক রেটে ৫ ম্যাচে ১৩২ রান করেছিলেন রাহুল। দীর্ঘ সময় শারীরিক সমস্যার কারণে মাঠের বাইরে থাকায় তার প্রভাব রাহুলের খেলার উপর কিছুটা পড়েছে। তবে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে পুরনো ফর্মে পাওয়া যায় রাহুলকে। মোহালিতে ৩৫ বলে ৫৫ রান করেন তিনি। ওই ম্যাচে আগ্রাসী মেজাজেই খেলা শুরু করেছিলেন রাহুল। শুরু থেকেই অস্ট্রেলিয়ার বোলারের চাপে রাখতে চেয়েছিলেন এবং তাতে সফলও হয়েছিলেন।

কিন্তু দ্বিতীয় এবং তৃতীয় টি-২০ ম্যাচে ব্যর্থ হন কে এল। দ্বিতীয় ম্যাচে ১০ রান এবং তৃতীয় ম্যাচে ১ রান করন তিনি। টি-২০ বিশ্বকাপের আগে রাহুলের ফর্ম অনেকের চিন্তার কারণ হলেও সুনীল গাভাসকর মনে করেন কর্ণাটকের এই ক্রিকেটার ঠিকঠাক ছন্দে চলে আসবে যখন অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দেবে। গাভাসকর এ-ও জানিয়েছেন রাহুল দ্বিতীয় এবং তৃতীয় টি-২০ ম্যাচে শুরু থেকেই বোলারদের উপর চাপ বাড়ানোর চেষ্টা করছিলেন। দলের স্বার্থে নিজের উইকেট দিতেও ভাবেননি তিন। সুনীল গাভাসকর একটি বেসরকারি স্পোর্টস টেলিভিশন চ্যানেলকে বলেছেন, "সেটাই ও (কে এল রাহুল) করছিল যেটা দল ওর থেকে চেয়েছিল দুই ম্যাচেই। আপনারা দেখেছেন প্রথম ম্যাচে ও অর্ধ-শতরান করে কিন্তু দ্বিতীয় ম্যাচে প্রথম বল থেকেই ওকে ব্যাট চালাতে হয়েছে কারণ ওটা ৮ ওভারের ম্যাচ ছিল। দলের স্বার্থে উইকেট হারিয়েছে ও। একই ভাবে তৃতীয় টি-২০ ম্যাচে আস্কিং রেট ছিল ৯ করে, সেটা কখনওই সহজ নয়। এর জন্য প্রয়োজন ভাল শুরু। সেখানেও নিজের উইকেট বিসর্জন দেয় রাহুল। আবার যখন (বিরাট) কোহলির মতো ক্রিকেটিং শর্ট খেলে তখন ও অপ্রতিরোধ্য হয়ে ওঠে। কিন্তু এই দুই ক্রিকেটারের অ্যাক্রস দ্য লাইন ব্যাট ঘোরানোটা স্ট্রেন্থ নয়। ফ্রন্ট ফুটে এসে এই ধরনের শট এরা খেলতে পারে কিন্তু ক্রস ব্যাটার শট খেলতে গেলেই এরা সমস্যা পড়ে। ওই শটগুলো এড়িয়ে গেলে ধারাবাহিক ভাবে রান করতে পারবে।"

Mehtab Hossain: আসতে চলেছে ভারতীয় ফুটবলের 'মিডফিল্ড জেনারেল'-এর বায়োপিকMehtab Hossain: আসতে চলেছে ভারতীয় ফুটবলের 'মিডফিল্ড জেনারেল'-এর বায়োপিক

English summary
Sunil Gavaskar is not concern over KL Rahul's down form in T20I cricket. Gavaskar believes Karnataka batter will be alright by the time he heads to Australia.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X