• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্যাচ মিস বিরাটের, কটাক্ষ অনুষ্কাকে, গাভাসকরের বিতর্কিত মন্তব্যে ক্ষোভ সোশ্যাল মিডিয়ায়

নিজের পারফর্ম্যান্স নিয়ে কখনও কারোর সঙ্গে কোনও আপোস করেননি ভারতীয় অধিনায়ক তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্যাপ্টেন বিরাট কোহলি। কিন্তু গতকালের ম্যাচের জন্য তাঁকে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়তে হয়। বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও কিংস ইলেভন পাঞ্জাবের খেলাতে আরসিবি অধিনায়ক লোকেশ রাহুলের ক্যাচ মিস করেন বিরাট কোহলি। তাও আবার দু–দু’‌বার। যার ফলে লোকেশ রাহুল ১৩২ রান করে নট আউট থেকে দলকে জিতিয়ে দেন। কোহলি ভালো পারফর্ম্যান্স না দেখানোর কারণে তাঁকে আপত্তিকর মন্তব্যের মুখোমুখি হতে হয়। তাও আবার কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকরের কাছ থেকে। তিনি বিরাট ও তাঁর স্ত্রী অনুষ্কাকে কটাক্ষ করে মন্তব্য করেন।

ক্যাচ মিস বিরাটের, কটাক্ষ অনুষ্কাকে, গাভাসকরের বিতর্কিত মন্তব্যে ক্ষোভ সোশ্যাল মিডিয়ায়

দু’‌টি কাচ মিস করার পর কোহলি ব্যাটিংয়েও আশ্চর্যভাবে ব্যর্থ হন, অথচ তাঁর হাতে ব্যাট যেন কথা বলে। বৃহস্পতিবার রাতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে পাঁচ বলের মধ্যে মাত্র একটি বলে রান করতে সক্ষম হন তিনি। কমেন্ট্রি বক্সে তখন সুনীল গাভাসকর। তিনি কোহলি ও তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কাকে নিয়ে অশালীন মন্তব্য করেন। এই মন্তব্যটি একেবারেই ঠিক ছিল না এবং আরসিবি ফ্যানদের ক্ষোভ আরও বাড়িয়ে তোলেন। অনেকেই বিসিসিআইকে সোশ্যাল মিডিয়াতে অনুরোধ করেছেন কমেন্ট্রি প্যানেল থেকে গাভাসকরকে সরিয়ে দেওয়ার জন্য। এর আগেও ৩১ বছরের কোহলি যখনই মাঠে ব্যর্থ হয়েছেন তখনই দোষারোপ করা হয়েছে বলিউড অভিনেত্রী তথা অনুষ্কা শর্মাকে।

এ বছর মহামারির কারণে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে আইপিএল। কিংস ইলেভেনের কেএল রাহুল মাঠে থাকাকালীন দু’‌বার ক্যাচ মিস করেন কোহলি। একবার যখন রাহুল ৮৩ রানে ও দ্বিতীয়বার যখন ৮৯ রানে ছিলেন। চলতি আইপিএলের প্রথম শতরান এবং ভারতীয় ব্যাটসম্যান হিসেবে আইপিএলে সর্বোচ্চ ১৩২ নট আউট করেন কিংস ইলেভন পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুল।

কলকাতা : এস পি বালসুব্রহ্মণ্যমের মৃত্যুতে শোকের ছায়া বাংলার সঙ্গীত মহলে

English summary
sunil gavaskar create controversy for unsavoury comment virat kohli and anushka sharma
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X