• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিসিসিআই-র নির্বাচন কমিটিকে তুলোধোনা করলেন সুনীল গাভাসকার, 'পঙ্গু হাঁস'-র সঙ্গে তুলনা

ভারত ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর দল নির্বাচন নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। ব্যর্থতার জন্য টিম ইন্ডিয়ার কোচ ও সাপোর্ট স্টাফদের কাঠগড়ায় তুলে, তাঁদের চাকরি নিয়ে টানাটানি শুরু হয়েছে।

বিসিসিআই-র নির্বাচন কমিটিকে তুলোধোনা করলেন সুনীল গাভাসকার, পঙ্গু হাঁস-র সঙ্গে তুলনা

ঠিক তখনই ইংল্যান্ড বিশ্বকাপে টিম ইন্ডিয়ার ব্যর্থতার জন্য বিসিসিআই-র নির্বাচন কমিটিকে দায়ী করেছেন ভারতের প্রাক্তন লেজেন্ড সুনীল মনোহর গাভাসকার। এমএসকে প্রসাদ, শরণদীপ সিং, দেবাং গান্ধী, যতীন পারানজাপে, গগন খোদার এই নির্বাচনী প্য়ানেলকে 'পঙ্গু হাঁস' বলে কটাক্ষও করেছেন লিটিল মাস্টার। বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য যেভাবে ভারতের দল নির্বাচন করা হয়েছে, তাতে চটেছেন গাভাসকার। তাঁর অভিযোগ, ব্যর্থতা সত্ত্বেও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে বাড়তি সুবিধা দিচ্ছেন নির্বাচকরা।

উল্লেখ্য ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ভারতের দল নির্বাচন নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছিল এমএসকে প্রসাদ, শরণদীপ সিং, দেবাং গান্ধী, যতীন পারানজাপে, গগন খোদার নির্বাচনী দলকে। তরুণ ঋষভ পন্থ এবং ইন ফর্ম আম্বাতি রায়ডুর পরিবর্তে দলে যথাক্রমে দীনেশ কার্তিক ও অনভিজ্ঞ বিজয় শঙ্করকে রাখা নিয়ে বিস্তর জলঘোলা হয়। যদিও তখন সে ব্যাপারে মুখ খুলতে শোনা যায়নি সুনীল গাভাসকারকে। তবে বিশ্বকাপে ব্যর্থতার পর ভারতীয় দল নির্বাচন নিয়ে ক্ষোভ চেপে রাখতে পারেননি লিটিল মাস্টার।

উল্লেখ্য বিসিসিআই-র নির্বাচন কমিটিতে থাকা এমএসকে প্রসাদ, শরণদীপ সিং, দেবাং গান্ধী, যতীন পারানজাপে, গগন খোদারা ভারতের হয়ে মোট ১৩টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এত কম অভিজ্ঞতা নিয়ে তাঁরা নির্বাচকের মতো গুরুত্বপূর্ণ চেয়ারে কী করে বসতে পারেন, তা নিয়ে প্রশ্ন তুলছে দেশ। বিসিসিআই-র নির্বাচক প্য়ানেলে অভিজ্ঞ প্রাক্তন ক্রিকেটারদের দেখতে চান লেজেন্ড সুনীল গাভাসকারও।

English summary
Sunil Gavaskar calls BCCI selection committee as 'Lame Ducks'.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X