• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহম্মদ শামি 'চিতা'র মতো, কেন এমন বললেন সুনীল গাভাস্কর, জেনে নিন

চোট সারিয়ে ফিরে এসে যেন আগের থেকে অনেক বেশি ক্ষুরধার হয়েছেন ভারতীয় পেসার মহম্মদ শামি। দেশের মাঠে দক্ষিণ আফ্রিকাকে চিত করে এবার বাংলাদেশের ব্যাটসম্যানদের চোখে সরষে ফুল ধরাচ্ছেন তিনি। ইন্দোর টেস্টের প্রথম ইনিংসে তিন উইকেট তুলে নেওয়ার পাশাপাশি দ্বিতীয় ইনিংসে মোমিনুল হক, মহম্মদ মিঠুন ও মহম্মদুল্লাকে সাজঘরে ফিরিয়ে ভারতের জয় নিশ্চিত করেছেন বাংলার পেসার।

শামির বোলিং-র প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এবার শামির পারফরম্যান্সে মুগ্ধ হয়ে তাঁকে চিতা বাঘের সঙ্গে তুলনা করলেন ভারতের ব্যাটিং লেজেন্ড সুনীল গাভাস্কর।

চলতি মরশুমে ৬৬

চলতি মরশুমে ৬৬

চোট সারিয়ে ফিরে আসা ভারতীয় পেসার মহম্মদ শামি চলতি মরশুমে সব ধরনের ক্রিকেটে ৬৬ উইকেট নিয়েছেন। শামি যে অপ্রতিরোধ্য হয়ে উঠছেন, তা এই পরিসংখ্যান প্রমাণ করেন বলে দাবি সুনীল গাভাস্করের। এই তালিকায় ভারতীয় পেসারের মাথায় আছেন অস্ট্রেলিয়ার প্যাট কমিন্স (৮৩ উইকেট)।

চিতার মতো শামি

চিতার মতো শামি

মহম্মদ শামির বোলিং রান-আপ দেখে মুগ্ধ হয়েছেন সুনীল গাভাস্কর। তাঁর কথায়, চিতা বাঘ যেভাবে শিকারের জন্য ঝাঁপায়, ভারতীয় পেসারের দৌড়ও অনেকটা সেরকমই। বল করার সময় শামির শারীরী ভাষা দেখেও মুগ্ধ সানি।

সিম ও রিস্ট পজিশন

সিম ও রিস্ট পজিশন

বল ডেলিভারির সময় মহম্মদ শামির সিম ও রিস্ট পজিশনের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন সুনীল গাভাস্কর। তাঁর কথায়, বল ছাড়ার একদম শেষ মুহর্তে একটি আঙুল হালকা করে নামিয়ে দেন শামি। তাতেই বল কেটে ব্য়াটসম্য়ানের দিকে যায়। নিবিষ্ট অনুশীলন ছাড়া এই কেরামতি সম্ভব নয় বলেই মনে করেন সুনীল গাভাস্কর।

কিছু না কিছু ঘটছে

কিছু না কিছু ঘটছে

সুনীল গাভাস্করের কথায়, ওভারের প্রতিটা বলেই উইকেট নেওয়ার চেষ্টা করেন মহম্মদ শামি। বাংলার পেসারের প্রতি বলেই কিছু না কিছু কাহিনী থাকে বলেই মনে করেন সানি।

English summary
Sunil Gavaskar called Mohammad Shami as leopard
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X