• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাট কোহলির কাছে গুরুদক্ষিণা দাবি সুনীল ছেত্রীর, ভাইরাল বিরাটের সরস উত্তর

করোনা জয়ের পর ভারতীয় ফুটবল দলের সঙ্গে এই মুহূর্তে দোহাতে রয়েছেন অধিনায়ক সুনীল ছেত্রী। আর বিরাট কোহলি রয়েছেন মুম্বইয়ে, ইংল্যান্ড সফরে যাওয়ার আগে হোটেলের ঘরে কঠোর নিভৃতবাসে। সামনের মাসে সুনীলরা নামবেন বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের যোগ্যতা অর্জনের লক্ষ্যে। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নামবেন বিরাটরা। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভারতের ফুটবল ও ক্রিকেট দলের অধিনায়কের কথোপকথন রীতিমতো ভাইরাল।

বিরাটের চ্যালেঞ্জ

বিরাটের চ্যালেঞ্জ

মঙ্গলবার রাতে টুইটারে একটি ভিডিও পোস্ট করেছিলেন বিরাট কোহলি। ভারত অধিনায়ককে দেখা গিয়েছিল দূর থেকে ফ্রি কিক মারলেন। সেটি ক্রসবারে লেগে ফিরে এলো। অল্পের জন্য সেটি জালেও জড়াতে পারত, হতে পারত দর্শনীয় গোল। ক্রসবারে লাগতেই দুই হাত দিয়ে মুখ ঢাকেন কিং কোহলি। ক্যাপশনে মজার ইমোজি দিয়ে তিনি লেখেন, অ্যাক্সিডেন্টাল ক্রসবার চ্যালেঞ্জ!

সুনীলের গুরুদক্ষিণা

সুনীলের গুরুদক্ষিণা

এই টুইটের প্রেক্ষিতে ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী বিরাটকে চ্যাম্প সম্বোধন করে লেখেন, সব কোচিং সেশনের জন্য একটাই বিল বানাব, নাকি সহজ কিস্তিতে কোচিং সেশনের ফি মেটাবে? সুনীলের গুরুদক্ষিণা চেয়ে টুইটে বিরাট সরস উত্তর দিয়ে জানান, ক্যাপ্টেন তুমি ঠিকই বলেছো। পুরোপুরি মজা নাও।

দুই বন্ধু

দুই বন্ধু

দেশের দুই অধিনায়ক খুব ভালো বন্ধু। গত বছর লকডাউনের মধ্যে বিরাট কোহলিকে নিয়ে একটি ইনস্টাগ্রাম লাইভ করেছিলেন সুনীল। দুজনের কথোপকথনে উঠে এসেছিল অনেক অজানা কথা। দিল্লিতে শৈশব কাটানোর নানা অভিজ্ঞতা তাঁরা তুলে ধরেছিলেন ওই লাইভে। এ ছাড়া ২০১৯ সালের ১৯ মার্চ বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্র্যাকটিস সেশনে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে উপস্থিত ছিলেন সুনীল।

বিরাট ফুটবলপ্রেম

বিরাট ফুটবলপ্রেম

বিরাটের ছোটবেলার কোচ ইতিমধ্যেই জানিয়েছেন, বিরাট যখন তাঁর আকাদেমিতে প্রশিক্ষণের জন্য আসতেন তখন ওয়ার্ম আপে মাঠের চার ধার দিয়ে দৌড়ানোর পরিবর্তে ফুটবল খেলাই বিরাট পছন্দ করতেন। এমনকী ওয়ার্ম আপে যেদিন ফুটবল খেলা হতো সেদিনও বিরাট খেলতেন জেতার লক্ষ্যেই। ফলে ছোটবেলা থেকেই ভালো ফুটবল খেলেন বিরাট। তাঁর ফুটবল স্কিলের সঙ্গে অনেকেই পরিচিত। এমনকী মহেন্দ্র সিং ধোনিও যখন ভারতীয় দলের অনুশীলনে ফুটবল খেলতেন তখনও ধোনি-বিরাটের ফুটবল দ্বৈরথ অনেকেই তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন।

English summary
Sunil Chhetri Has Reacted To Virat Kohli's Accidental Crossbar Challenge Video Asking For Coaching Fees. Virat Says Aap Mauj Lelo Poori While Reacting To Chhetri's Comment.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X