• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শতরান না পেলেও স্মিথকে ঘিরে হাততালির বন্যা সিডনিতে, কিন্তু কেন?

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিডনি টেস্টে মার্নাস লাবুশানে শতরান পেলেও তিন অঙ্কের ঘর থেকে ৩৭ রান আগেই থেমে যেতে হয়েছে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথকে। ৬৩ রান করে আউট হওয়া স্মিথকে ঘিরে দর্শকদের উৎসাহ এবং উন্মাদনায় কোনও ঘাটতি পড়েনি। ঠিক যে কারণে অজি ব্যাটসম্যানের জন্য হাততালি রোল ওঠে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে, সেই কারণে তিনি এক অদ্ভুত রেকর্ডের মালিকও হয়েছেন।

৪৬ মিনিট পর প্রথম রান

৪৬ মিনিট পর প্রথম রান

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিডনি টেস্টে ব্যাট করতে নেমে প্রথম ৪৫ মিনিট রান-শূণ্য ছিলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান স্টিভ স্মিথ। ৪৬তম মিনিট এবং ৩৯তম বলে প্রথম রান নেন স্টিভ। নিউজিল্যান্ডের বাঁ-হাতি ফাস্ট বোলার নেইল ওয়াগনারের ওভারে এই রান নেন তিনি।

দর্শকদের প্রতিক্রিয়া

৩৮ বলে শূণ্য। সিডনি টেস্টের প্রথম দিন স্টিভ স্মিথের নামের পাশে এমন অদ্ভুত স্কোর দেখে অস্থির হয়ে পড়েছিলেন দর্শকরা। তবে কি শূণ্য রানেই সাজঘরে ফিরতে হবে ৩০ বছরের ব্যাটসম্যানকে, সেই গুঞ্জনও উঠতে শুরু করে। কিন্তু সকলকে আশ্বস্ত করে নিউজিল্যান্ডের বাঁ-হাতি ফাস্ট বোলার নেইল ওয়াগনারের ওভারে স্মিথ রান নিলে স্টেডিয়ামে হাততালির রোল ওঠে। হাত তুলে দর্শকদের সাড়াও দেন স্মিথ।

স্মিথের পুরনো কীর্তি

স্মিথের পুরনো কীর্তি

২০১৪ সালে ভারতের বিরুদ্ধে মেলবোর্ন টেস্টে প্রথম রান পেতে ১৮টি বল নিয়েছিলেন স্টিভ স্মিথ। এতদিন সেটাই ছিল তাঁর টেস্ট ক্রিকেট কেরিয়ারের সবচেয়ে মন্থর সূচনা।

রেকর্ড গড়লেন স্মিথ

রেকর্ড গড়লেন স্মিথ

অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মধ্যে লেজেন্ড ডেভিড বুন টেস্ট ক্রিকেটে সবচেয়ে মন্থর সূচনার রেকর্ড ধরে রেখেছেন ২৯ বছর। ১৯৯১ সালের পর আবারও কোনও অস্ট্রেলিয় ব্যাটসম্যান টেস্ট ক্রিকেটে এমন মন্থর সূচনা করলেন।

English summary
Steve Smith recives loud cheers after score first run in 45 minutes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X