India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভিডিও: শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া ম্যাচে আম্পায়ারের ভূমিকায় থেকেই অ্যালেক্স ক্যারির ক্যাচ নিতে উদ্যোগী ধর্মসেনা

Google Oneindia Bengali News

জমে উঠেছে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া ওডিআই সিরিজ। প্রথম ওডিআই ম্যাচে হারলেও পরবর্তী দু'টি ম্যাচ জিতে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে শ্রীলঙ্কা। মঙ্গলবার চতুর্থ ওডিআই জিততে পারলে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে পুরে ফেলবে শ্রীলঙ্কা এবং একই সঙ্গে ১৯৯২ সালের পর ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে হারাবে দ্বীপরাষ্ট্রটি।

ভিডিও: শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া ম্যাচে আম্পায়ারের ভূমিকায় থেকেই অ্যালেক্স ক্যারির ক্যাচ নিতে উদ্যোগী ধর্মসেনা

শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়ার এই সিরিজের তৃতীয় ওডিআই ম্যাচ ঘিরে উত্তেজনা ছিল মারাত্মক। গোটা স্টেডিয়াম ছিল হাউসফুল। এই ম্যাচের মধ্যেই গোটা স্টেডিয়ামের আকর্ষণ নিজের দিকে টেনে নেন আম্পায়ার কুমার ধর্মসেনা। লেগ সাইডে আম্পায়ারিং করার সময়ে অ্যালেক্স ক্যারি'র মারা শট প্রায় ক্যাচ নিয়ে ফেলেছিলেন ধর্মসেনা। হয়তো সহজাত রিফ্লেক্স থেকেই এমনটা করেছিলেন আম্পায়ার। কিন্তু যখন তিনি বুঝতে পারেন যে তিনি ক্রিকেটার নন, আম্পায়ার; তখনই বলের রাস্তা থেকে শেষ মুহূর্তে সরে দাঁড়ান। ধর্মসেনার এই আচরণে নজর টেনেছে নেট দুনিয়ার।

রবিবারের ম্যাচে টসে জিতে ব্যাটিং-এর সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। কলম্বোর আর প্রেমদাসা স্টেডিয়ামে ৫০ ওভারে অস্ট্রেলিয়া তোলে ২৯১/৬। জবাবে ব্যাট করতে নেমে ৯ বল হাতে থাকতে ৬ উইকেটে জয় তুলে নেয় শ্রীলঙ্কা। প্রথুম নিষাঙ্ক করেন ১৩৭ রান। চোট পেয়ে মাঠ ছাড়াও আগে ৮৭ রান করা কুশল মেন্ডিস তাঁকে সহযোগীতা করেন শ্রীলঙ্কার ইনিংসকে লক্ষ্যে এগিয়ে নিয়ে যাওয়ার পথে। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন নিষঙ্ক। এই জয়ের ফলেই পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যায় শ্রীলঙ্কা।

মঙ্গলবার চতুর্থ ওডিআই ম্যাচে শ্রীলঙ্কা এবং অস্ট্রেলিয়া একে অপরের মুখোমুখি হয়েছে কলম্বোর আর প্রেমদাসা স্টেডিয়ামে। এই ম্যাচে টসে জিতে বোলিং নিয়েছেন অজি অধিনায়ক ফিঞ্চ। সিরিজে টিকে থাকতে হলে এই ম্যাচ অস্ট্রেলিয়াকে জিততে হবে। শ্রীলঙ্কা এই ম্যাচ জিতে নিলে এক ম্যাচ বাকি থাকতে সিরিজ পকেটে পুরে নেবে। এর আগে তিন ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হয়েছিল এই দুই দল। তিন ম্যাচের সেই সিরিজ ২-১ ব্যবধানে জিতে নেয় অস্ট্রেলিয়া।

English summary
Sri Lankan umpire Kumar Dharmasena goes for a catch during umpiring in Sri Lanka vs Australia match in Colombo.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X