• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এমএস ধোনিকে নিয়ে বিতর্কিত মন্তব্য, বেন স্টোকসকে সাবধান করলেন শ্রীসন্থ

২০১৯ বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ জেতানোর ক্ষেত্রে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সদিচ্ছার অভাব ছিল বলে দাবি তুলেছিলেন টুর্নামেন্টের নায়ক বেন স্টোকস। তা নিয়েই এবার ব্রিটিশ অল-রাউন্ডারের বিরুদ্ধে খড়্গহস্ত হলেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার শ্রীসন্থ। স্টোকসকে তিনি সাবধান করলেন।

ভারত বনাম ইংল্যান্ড

ভারত বনাম ইংল্যান্ড

বিশ্বকাপের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল ইংল্যান্ড। নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৩৭ রান তুলেছিলেন ব্রিটিশরা। ১০৯ বলে ১০১ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন ইংল্যান্ড ওপেনার জনি বেয়ারস্টো। ৬৬ রান করেছিলেন জেসন রয়। ৫৪ বলে ৭৯ রানের ঝড়ো ইনিংস খেলেছিলেন বেন স্টোকস। ভারতের হয়ে ৫ উইকেট নিয়েছিলেন ফাস্ট বোলার মহম্মদ শামি। জবাবে নির্ধারিত ৫০ ওভারে ৩০৬ রানেই শেষ হয়ে গিয়েছিল ভারতের ইনিংস। টিম ইন্ডিয়ার হয়ে ১০২ রান করেছিলেন রোহিত শর্মা। ৬৬ রান করেছিলেন অধিনায়ক বিরাট কোহলি। ৩১ বলে ৪২ রান করেছিলেন মহেন্দ্র সিং ধোনি।

বিরাট-রোহিতের জুটি

বিরাট-রোহিতের জুটি

ইংল্যান্ডের বিরুদ্ধে ওই ম্যাচে শূণ্য করে আউট হয়েছিলেন ভারতীয় ওপেনার কেএল রাহুল। এরপর টিম ইন্ডিয়ার দ্বিতীয় ওপেনার রোহিত শর্মা ও অধিনায়ক বিরাট কোহলি মধ্যে ১৩৮ রানের পার্টনারশিপ হয়েছিল। এই দুই ভারতীয় ব্যাটসম্যানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ইংল্যান্ডের অল রাউন্ডার বেন স্টোকস। বলেছেন, বিরাট ও রোহিত যতক্ষণ ব্যাট করছিলেন, ততক্ষণ ভারত জেতার মতো অবস্থায় ছিল।

ধোনির ব্যাটিং

ধোনির ব্যাটিং

ওই ম্যাচে মহেন্দ্র সিং ধোনি যখন ব্যাট করতে নামেন, তখন ১১ ওভারে ভারতের প্রয়োজন ছিল ১১২ রান। উল্টোদিকে ছিলেন ব্যাটসম্যান কেদার যাদব। সাধারণত আইপিএল এহেন পরিস্থিতি থেকে ধোনি চেন্নাই সুপার কিংসকে একাধিক ম্যাচ জেতালেও, সেদিন তিনি ব্যর্থই হয়েছিলেন।

কী বলেছিলেন স্টোকস

কী বলেছিলেন স্টোকস

ইংল্যান্ডের অল রাউন্ডার বেন স্টোকসের কথায়, তিনি অবাক হয়েছিলেন দেখে যে ওই ম্যাচে এমএস ধোনি বড় শট নেওয়ার চেষ্টাই করেননি। বরং ধোনি ওই সময় খুচরো রান করার ওপর জোর দিয়েছিলেন বলেও জানিয়েছিলেন বেন। বলেছেন, সেদিন ধোনির মধ্যে ম্যাচ জেতানোর কোনও চেষ্টাই নাকি ছিল না। যদিও পরে নিজের বক্তব্য থেকে সরে এসেছিলেন স্টোকস।

কী বললেন শ্রীসন্থ

কী বললেন শ্রীসন্থ

এমএস ধোনিকে নিয়ে এহেন মন্তব্য করার জন্য বেন স্টোকসকে সাবধান করে দিয়েছেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার এস শ্রীসন্থ। তাঁর কথায়, এরপর বাইশ গজে দেখা হলে, স্টোকসের কেরিয়ার শেষ করে দিতে পারেন ধোনি। শ্রীসন্থের কথায়, ভারতের সর্বকালের সেরা অধিনায়কের স্মরণশক্তি খুবই প্রখর। আইপিএল কিংবা আন্তর্জাতিক স্তরে ধোনির মুখোমুখি হলে স্টোকসকে ভালো ভাবেই দেখে নেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন শ্রীসন্থ।

English summary
Sreesanth warns Ben Stokes for his controversial remark on MS Dhoni
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X