• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সচিন-পুত্রকে নিয়ে শ্রীসন্থের দুর্দান্ত ভবিষ্যতবাণী কি খাটবে? সে তো সময় বলবে

লেজেন্ড সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরের দুর্দান্ত বোলিং অ্যাকশন ও ছন্দ দেখে মুগ্ধ হয়েছেন ভারতকে দুটি বিশ্বকাপ দেওয়া ফাস্ট বোলার এস শ্রীসন্থ। অর্জুন একদিন জাতীয় দলের হয়ে নিশ্চিত ভাবেই খেলবেন বলেই মনে করেন শ্রীসন্থ। এ কথা তিনি মাস্টার ব্লাস্টারকেই জানিয়েছেন।

সচিন-পুত্রকে নিয়ে শ্রীসন্থের দুর্দান্ত ভবিষ্যতবাণী কি খাটবে? সে তো সময় বলবে

উল্লেখ্য ৪৭তম জন্মদিনে টুইটারে সচিন তেন্ডুলকরকে শুভেচ্ছা জানিয়েছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ফাস্ট বোলার এস শ্রীসন্থ। পরিবর্তে জাতীয় দলের প্রাক্তন সতীর্থকে ধন্যবাদ জানিয়েছিলেন মাস্টার ব্লাস্টার। এই দুঃসময়ে শ্রীসন্থ ও তাঁর পরিবারের সদস্যদের সুস্থতাও কামনা করেছিলেন সচিন। এর পরিবর্তে ভারতীয় কিংবদন্তিকে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন শ্রী। দীর্ঘদিন পর সচিনের কথা শুনে তিনি ধন্য বলেও জানিয়েছেন দেশের প্রাক্তন ফাস্ট বোলার। একই সঙ্গে সচিন-পুত্র অর্জুনকে নিয়েও ভবিষ্যতবাণী করেছেন শ্রীসন্থ।

ক্লাব পর্যায়ে সফল হলেও ঘরোয়া ক্রিকেটে মুম্বই-র হয়ে এখনও সেভাবে নজর কাড়তে পারেননি অর্জুন তেন্ডুলকর। মুম্বইয়ের টি-টোয়েন্টি লিগে বেশ সাড়া জাগানো সচিন-পুত্রের ভবিষ্যত উজ্জ্বল বলেই জানিয়েছেন ভারতের হয়ে ২৭টি টেস্ট, ৫৩টি ওয়ান ডে ও ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা এস শ্রীসন্থ। বলেছেন, অর্জুন তেন্ডুলকরের বোলিং অ্যাকশন এবং ছন্দ দুর্দান্ত। সচিন তেন্ডুলকর পুত্র একদিন জাতীয় দলে দাপিয়ে খেলবেন বলেই বিশ্বাস করেন ভারতে ২০০৭-র টি-টোয়েন্টি ও ২০১১-র ৫০ ওভারের বিশ্বকাপ দেওয়া ফাস্ট বোলার।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Thanks a lot Sachin Paaji..u made my day, great to hear from you..love and warm regds to all at home..nd great to c Arjun doing well ..he is got a brilliant action nd great rhythm..he will surly play for 🇮🇳✌🏻🤗🤗🤗</p>— Sreesanth (@sreesanth36) <a href="https://twitter.com/sreesanth36/status/1254778340373757953?ref_src=twsrc%5Etfw">April 27, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

আইপিএল ম্যাচ ফিক্সিং মামলা থেকে রেহাই পেয়ে ধীরে ধীরে পুরনো ছন্দে ফেরার চেষ্টা এস শ্রীসন্থ। তিনি যেভাবে পরিশ্রম করছেন, তাতে খুন শীঘ্রই তাঁর ভারতীয় দলে ডাক পড়বে বলেও মনে করেন কেরালার এই ফাস্ট বোলার। যদিও তা অলীক স্বপ্ন বলেই মনে করেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

English summary
Sreesanth speaks about Sachin Tendulkar's son Arjun Tendulkar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X