• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হৃদয়ের 'মনখারাপে' উডল্যান্ডসে বন্দি সৌরভ, তুমি তো বেঙ্গল টাইগার! মহারাজকে তাতালেন কপিল

  • |

অধিনায়ক হিসেবে মাঠে যিনি দিনের পর দিন ভারতীয় ক্রিকেটের চাপ নিয়ে বেরিয়েছেন। ক্রিকেট থেকে প্রশাসক হয়ে চাপের পর চাপ সামলেছেন। বোর্ডের প্রেসিডেন্ট হয়ে করোনা ধাক্কার মাঝে আইপিএল আয়োজন করে ক্রিকেটফ্যানেদের মুখে হাসি ফুটিয়েছেন। সেই মহারাজ কতটা চাপে থাকেন সেটা কেউ কি জানেন!

সেই চাপেই কি আজ দাদার হৃদয়ের মনখারাপ? হঠাৎ করে বিপজ্জনকভাবে হার্ট অ্যাটাকে আজ সৌরভের চাপ নিতে পারা নিয়ে উঠছে প্রশ্ন। কারণ একটাই, পঞ্চাশ পার করার আগে হৃদয়ের 'মনখারাপে' উডল্যান্ডসে বন্দি মহারাজ। দাদার এমন দিনে গোটা দেশের মুখ ভার!

হৃদয়ের মনখারাপে উডল্যান্ডসে বন্দি সৌরভ, তুমি তো বেঙ্গল টাইগার! মহারাজকে তাতালেন কপিল

আর এই পরিস্থিতিতেই সৌরভকে তাতাতে মাঠে হাজির কপিল দেব। রবিবার উডল্যান্ডসে সৌরভ যখন কেবিন থেকে কবে ছাড়া পাবেন, সেই নিয়ে পরিবারকে জিজ্ঞাসা করে যাচ্ছেন, তখনই সোশ্যাল মিডিয়ায় কপিলের ছোট্ট একটা পোস্ট।

দেশের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক, আরেক অধিনায়কের জন্য আরোগ্য কামনায়। মহারাজকে বেঙ্গল টাইগার বলে সম্বোধন করে কপিল লেখেন, দ্রুত কাজে ফিরে এস। এভাবেই দাদাকে তাতিয়ে দিলেন কপিল দেব।

প্রসঙ্গত শনিবার গোল্ডের হাওয়ার সময়ের মধ্যে হাসপাতালে পৌঁছতে পারায় তড়িঘড়ি সৌরভের চিকিৎসা শুরু যায়। আর এতেই আকাশ ভেঙে পড়ার মতো অবস্থা।

একটা দুটো নয় হৃদযন্ত্রের তিন তিনটে ধমনীতে ব্লকেজ। একটি ব্লকেজে ইতিমধ্যে সেন্ট বসানো হয়েছে। সোমবার প্রখ্যাত হার্ট সার্জেন দেবী শেঠি সৌরভকে দেখে, বাইপাস নাকি সেন্ট সেন্ট স্থাপন করা হবে সেই নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

English summary
Sourav, our Bengal tiger, Hope to see you back in action soon says kapil dev
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X