India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আয়ারল্যান্ডে পৌঁছে গেল হার্দিকের নেতৃত্বাধীন ভারতের টি ২০ দল, শনিবার যাচ্ছেন সৌরভ

Google Oneindia Bengali News

আয়ারল্যান্ডে দুই ম্যাচের টি ২০ আন্তর্জাতিক সিরিজ খেলতে ডাবলিনে পৌঁছে গেল ভারতীয় দল। হার্দিক পাণ্ডিয়া ভারতকে নেতৃত্ব দেবেন, হেড কোচ হিসেবে গিয়েছেন ভিভিএস লক্ষ্মণ। আগামী রবি ও মঙ্গলবার দুটি টি ২০ ম্য়াচ রয়েছে। বিসিসিআই সূত্রে খবর, এরপর এই দলকেই পাঠানো হবে ইংল্যান্ডে। এমনকী হার্দিকের নেতৃত্বে দলের পারফরম্যান্স মাঠে বসে দেখবেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায় আজ রাতে দিল্লি থেকে শহরে ফিরেছেন। দিল্লিতে বোর্ডের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা সৌরভের হাতে তাঁর লেখা 'Scars of 1947: Real Partition Stories' বইটি তুলে দেন। ৮ জুলাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। সেই সময় তিনি শহরে থাকছেন না। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ৫০তম জন্মদিন তাই আগেই কলকাতার এক হোটেলে উদযাপনের উদ্যোগ নিয়েছেন সৌরভ-ভক্ত ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত। ওই অনুষ্ঠানে যোগ দিয়ে রাতেই বিসিসিআই সভাপতির আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা। প্রথমে জানা গিয়েছিল, সৌরভ গঙ্গোপাধ্যায়ের পাশাপাশি বোর্ড সচিব জয় শাহ-সহ বিসিসিআই কর্তারা বার্মিংহ্যামে ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট দেখতে হাজির থাকবেন। কিন্তু বোর্ড সভাপতি আয়ারল্যান্ডে ভারতের দুটি টি ২০ আন্তর্জাতিক দেখে ইংল্যান্ডে পৌঁছাবেন। এবার জন্মদিনও স্ত্রী ও কন্যার সঙ্গে লন্ডনেই কাটাবেন সৌরভ।

সৌরভ আয়ারল্যান্ডে হার্দিকদের ম্যাচ দেখতে যাচ্ছেন

আয়ারল্যান্ডে হার্দিক পাণ্ডিয়া কেমন নেতৃত্ব দেন সেদিকে নজর রাখবেন নির্বাচকরাও। উমরান মালিক, অর্শদীপ সিংয়ের পাশাপাশি রাহুল ত্রিপাঠীর আন্তর্জাতিক অভিষেক হতে পারে। নজর থাকবে দীনেশ কার্তিকের দিকেও। আইপিএলের পর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও কার্তিক দুরন্ত ছন্দে ছিলেন। ১ জুলাই থেকে ইংল্যান্ডে টেস্ট। সেই টেস্ট চলাকালীন ভারতের টি ২০ দলের দুটি প্রস্তুতি ম্যাচও রয়েছে। ৭ জুলাই থেকে শুরু তিন ম্যাচের টি ২০ সিরিজ। ভারত-ইংল্যান্ড টেস্ট শেষ হওয়ার কথা ৫ জুলাই। ফলে দ্রুত লাল বল থেকে সাদা বলের ক্রিকেটে ফেরা কঠিন বলে টেস্ট দলের ক্রিকেটারদের টি ২০ সিরিজে খেলানো হবে না বলে বোর্ডসূত্রে খবর।

দক্ষিণ আফ্রিকা সিরিজের পর আয়ারল্যান্ড সফরের জন্য ঘোষিত দলের ক্রিকেটারদের তিনদিন পরিবারের সঙ্গে ছুটি কাটানোর অনুমতি দিয়েছিল বিসিসিআই। আজ মুম্বইয়ে সমবেত হয়ে টি ২০ দল ডাবলিন রওনা হয়। মনে করা হচ্ছে, এই দলই ইংল্যান্ডেরও মুখোমুখি হবে। ইংল্যান্ড ভারতের বিরুদ্ধে আদিল রশিদকে পাচ্ছে না। তিনি হজে যাচ্ছেন। রশিদের অনুপস্থিতিতে সুযোগ পেতে পারেন ম্যাট পার্কিনসন। ভারত-আয়ারল্যান্ড সিরিজের খেলাগুলি শুরু হবে রাত ৯টা থেকে। খেলা সম্প্রচারিত হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে।

(ছবি- দীনেশ কার্তিকের ইনস্টাগ্রাম)

English summary
Sourav Ganguly Will Be Present To Watch India vs Ireland T20I In Malahide. Hardik Pandya-Led India's T20I Squad Reached Dublin.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X