• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জন্মদিনের শাহি শুভেচ্ছা অমিত-পুত্রকে, 'কলম' ধরলেন সৌরভ-বিরাট

Google Oneindia Bengali News

এশিয়া ক্রিকেট কাউন্সি (এসিসি)-এর সভাপতি এবং বিসিসিআই সচিব জয় শাহের আজ জন্মদিন। ৩৩ বছরে পা দিলেন অমিত শাহের ছেলে। জয়ের জীবেনের বিশেষ এই দিনটিকে আরও বিশেষ করে তুললেন বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটাররা। সমাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য শুভেচ্ছা বার্তা এসেছে জয়ের উদ্দেশ্যে, যার কোনওটার প্রেরক বিরাট কোহলি, আবারও কোনওটার আর পি সিং।

বিরাট কোহলি:

ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহকে শুভেচ্ছা জানিয়ে জাতীয় দলের ক্রিকেটার বিরাট কোহলি টুইট করেছেন। এক লাইনের টুইটে তিনি লিখেছেন, "জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল জয় শাহ।"

সৌরভ গঙ্গোপাধ্যায়:

বিশ্ব ক্রিকেটের সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও শুভেচ্ছা জানিয়েছেন জয়কে। মহারাজ টুইটারে লিখেছেন, "জয় শাহকে জানাই শুভ জন্মদিন। ঈশ্বর তাঁকে দীর্ঘ জীবন এবং সুখ এবং সাফল্য দিয়ে আশীর্বাদ করুন।" সৌরভের টুইটে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন জয়।

যুবরাজ সিং:

জয় শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে যুবরাজ সিং লিখেছেন, "শুভ জন্মদিন জয় শাহ। আপনার দক্ষ অ্যামিনিস্ট্রেসনের জন্য ক্রিকেটের উন্নতি দ্রুততার সঙ্গে হচ্ছে, বিশেষ করে পাঞ্জাবে। আমরা আপনার সহযোগীতার জন্য কৃতজ্ঞ। আপনার সুস্থ শরীর এবং সাফল্য কামনা করি।"

শিখর ধাওয়ান:

বিসিসিআই সচিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শিখর ধাওয়ান লিখেছেন, "শুভ জন্মদিন জয় শাহ। আপনার সুস্থ্য জীবন এবং খুশি কামনা করি।"

আর পি সিং:

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার আর পি সিং টুইটারে জয়ের সঙ্গে তাঁর এতটি ছবি শেয়ার করে লিখেছেন, "শুভ জন্মদিন জয় শাহ। আগামী দিনে তোমার সু-স্বাস্থ্য এবং খুশি কামনা করি। অনেক ভালবাসা রইল।"

দীপক চাহারের পরিবর্তে কেন প্রথম একাদশে উমেশ যাদব, ভারতীয় টিম ম্যানেজমেন্টের থেকে জানতে চান গাভাসকরদীপক চাহারের পরিবর্তে কেন প্রথম একাদশে উমেশ যাদব, ভারতীয় টিম ম্যানেজমেন্টের থেকে জানতে চান গাভাসকর

English summary
Sourav Ganguly and Virat Kohli wish Jay Shah on his birthday. Former cricketers like Yuvraj Singh, RP Singh also wishes him in the special day.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X