• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিম ইন্ডিয়ার দল নির্বাচন নিয়ে অখুশি সৌরভ, খোলাখুলি জানালেন মনের কথা

আসন্ন আফগানিস্তান টেস্ট থেকে শুরু করে ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেট মিলিয়ে একগুচ্ছ দল ঘোষণা করেছে বিসিসিআই। তাতে বেশ কিছু খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে, আবার বেশ কিছু খেলোয়াড় বাদ গিয়েছে যা নিয়ে টুইটারে ঝড় বয়ে গিয়েছে। পিছিয়ে নেই বিশেষজ্ঞ থেকে প্রাক্তন খেলোয়াড়রাও।

টিম ইন্ডিয়ার দল নির্বাচন নিয়ে অখুশি সৌরভ

প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও দল নির্বাচন নিয়ে মুখ খুলেছেন। অজিঙ্ক রাহানেকে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের দল থেকে বাদ দেওয়ায় সৌরভ বিরক্ত। এদিকে আফগানিস্তানের বিরুদ্ধে টেস্টে রাহানেকে অধিনায়ক বেছেছে বিসিসিআই।

সৌরভ বলছেন, রাহানের বাদ যাওয়াটা দুর্ভাগ্যের। তাঁর জায়গায় অম্বাতি রায়াডুকে নেওয়া হয়েছে। আমি হলে রাহানেকেই নিতাম। রাহানে রায়াডুর চেয়ে এগিয়ে। ইংল্যান্ডে বল মুভমেন্ট হয়। সেখানে রাহানে বেশি কার্যকর। তাছাড়া ইংল্যান্ডে ওর রেকর্ডও ভালো।

নির্বাচকেরা হয়ত আইপিএলের ফর্ম দেখে রাহানেকে বাদ দিয়েছেন। আইপিএলে রাহানের চেয়ে রায়াডু অনেক ভালো খেলছেন। সর্বোচ্চ রান সংগ্রাহকের দৌড়ে রয়েছেন। যদিও দক্ষিণ আফ্রিকা সফরের সময়ই অধিনায়ক কোহলি রাহানের প্রশংসা করে চার নম্বর পজিশনের জন্য তাঁকে অন্যতম দাবিদার বলে ব্যাখ্যা করেছিলেন।

বিশেষ করে কোন দেশে কোন আবহাওয়ায় ভারত খেলছে, তার উপরে অনেক কিছু নির্ভর করে। আর ইংল্যান্ডের মত আবহাওয়ায় যেখানে বল সারা৭ণ স্যুইং করে, সেখানে রাহানেকে বাদ দিয়ে অন্য কেউ সুযোগ পাবে তা মেনে নেওয়া সত্যিই কঠিন।

English summary
Sourav Ganguly names Ajinkya Rahane in place of Ambati Rayudu for India's ODI squad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X