• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় ২১ দিনের লকডাউন, গরীব মানুষদের ৫০ লক্ষ টাকার চাল দিচ্ছেন সৌরভ

  • |

করোনার মতো মারণ ভাইরাসের সংক্রমণ রুখতে দেশ জুড়ে ২১ দিনের লকডাউন। এই পরিস্থিতিতে অন্নের যোগান করতে গরীব মানুষদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন দেশের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

গরীব মানুষদের ৫০ লক্ষ টাকার চাল দিচ্ছেন মহারাজ

গরীব মানুষদের ৫০ লক্ষ টাকার চাল দিচ্ছেন মহারাজ

বিপদের সময়ে বারবার সৌরভই ত্রাতা। তা সে ধুঁকতে থাকা ভারতীয় ক্রিকেটে অধিনায়ক হিসেবে হাল ধরা হোক বা প্রশাসক হিসেবে বোর্ডের মসনদে বসে বিসিসিআইকে সঠিক পথে চালনা করাই হোক। এবার দেশের সবচেয়ে কঠিন সময়ে ত্রাতার ভূমিকায় সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবার থেকে ১৫ এপ্রিল পর্যন্ত ২১ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে। এই পরিস্থিতিতে দিনমজুর থেকে শুরু করে গরীব মানুষদের মুখে খাবার তুলে দিতে ৫০ লক্ষ টাকার চাল দান করতে চলেছেন মহারাজ।

সিএবি-র বার্তা

সিএবি-র বার্তা

এদিন সিএবি'র পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, করোনার কারণে কঠিন পরিস্থিতিতে রাজ্যের স্কুলগুলিতে আশ্রয়ে থাকা হাজার হাজার গরীব মানুষদের মুখে ভাত তুলে দেওয়ার উদ্যোগ নিয়েছেন সৌরভ। লাল-বাবা রাইস নামের একটি চাল প্রস্তুতকারক সংস্থায় সঙ্গে যৌথ উদ্যোগে এই আয়োজন করা হচ্ছে।

রাজ্য চাইলে ইডেনে হোক করোনা চিকিৎসার ব্যবস্থা

রাজ্য চাইলে ইডেনে হোক করোনা চিকিৎসার ব্যবস্থা

রাজ্যে করোনা ঠেকাতে বড়সড় প্রস্তাব দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই করোনা পরিস্থিতির আঁচ করে রাজ্যে একাধিক বেডবিশিষ্ট সরকারি হাসপাতালগুলিতে করোনার চিকিৎসার আয়োজন করা হয়েছে। আইডি, মেডিক্যাল কলেজে চিকিৎসার ব্যবস্থা করেছে রাজ্য সরকার। রাজ্যের বিশেষ কয়েকটি হাসপাতালে কোয়ারেন্টাইন সেন্টারও তৈরি হচ্ছে। যুদ্ধকালীন পরিস্থিতিতে সেই কাজ চলছে।যার মধ্যে রাজারহাটে আলাদা করে কোয়ারেন্টাইন সেন্টার তৈরি হয়েছে। এই অবস্থায় এবার ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্সকে করোনায় বিরুদ্ধে লড়াইয়ে কাজে ব্যবহারের জন্য প্রস্তাব দিয়েছেন সৌরভ। ইডেনের ইন্ডোর ও ক্রিকেটারদের ডরমেটারির পুরোটাই করোনার চিকিৎসার জন্য মেডিক্যাল সেন্টার হিসেবে ব্যবহারের প্রস্তাব দিয়েছেন বোর্ড প্রেসিডেন্ট।

সৌরভের মন্তব্য

সৌরভের মন্তব্য

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, 'রাজ্য সরকার চাইলে এক ঘন্টার মধ্যে আমরা সরকারের হাতে ইডেন তুলে দিতে রাজি রয়েছি। করোনা মোকাবিলায় আমরা প্রতিমুহূর্তে যথাসাধ্য সরকারের পাশে রয়েছি।

দেশে করোনায় আক্রান্তের সংখ্যা কত

দেশে করোনায় আক্রান্তের সংখ্যা কত

দেশে করোনা আক্রান্তের সংখ্যা এখন ৬০০-র বেশি। সব মিলিয়ে এখনও পর্যন্ত ১১ জন মারণ ভাইরাসের সংক্রমণে প্রাণ হারিয়েছেন।

English summary
Sourav ganguly to donate 50 lack worth rice to support poor people in West bengal for Corona pandemic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X