• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা লকডাউনে দাদার কীর্তি! ১০ হাজার মানুষের মুখে অন্ন তুলে দিলেন সৌরভ

  • |

করোনা ভাইরাস মোকাবিলা করার জন্য দেশজুড়ে ২১ দিনের লকডাউন। এই পরিস্থিতিতে রাজ্যের মানুষের মুখে অন্ন তুলে দিতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন দেশের প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

১০ হাজার মানুষের মুখে অন্ন তুলে দিলেন সৌরভ

শনিবার গুরুসদয় রোডের ইসকন মন্দির যান সৌরভ। মন্দির কতৃপক্ষের সঙ্গে যৌথ উদ্যোগে গরীর মানুষদের মুখে অন্ন তুলে দিয়েছেন মহারাজ। শনিবার থেকে লকডাউন ওঠা না পর্যন্ত প্রতিদিন মন্দির কতৃপক্ষকে সাহায্য করবে সৌরভ গঙ্গোপাধ্যয়ের ফাউন্ডেশন। লকডাউনের বাকি গুলি সৌরভের ফাউন্ডেশন প্রতিদিন ১০ হাজার মানুষের মুখে অন্ন তুলে দেবে।

বেলুড় মঠে ২০০০ কেজি চাল দান

উল্লেখ্য চলতি সপ্তাহতেই বেলুড় মঠে গিয়ে লকডাউনের সময় গরীব মানুষদের মুখে অন্ন তুলে দিতে সৌরভ ২০ হাজার কেজি চাল দান করেছেন।

রাজ্যকে ৫০ লক্ষ টাকার চাল দান

এর আগে করোনা মোকাবিলার জন্য লকডাউনে রুটি-রুজি হারানো গরীব মানুষদের পাশে দাঁড়াতে সৌরভ রাজ্যের ত্রাণে ৫০ লক্ষ টাকার চাল দান করেছেন। এই চাল সরকারী স্কুল মারফৎ গ্রামীণ গরীব মানুষদের কাছে পৌঁছে দেওয়া হবে।

চা কাকুকে সাহায্য

জনতা কারফিউয়ের দিন রাস্তায় চা খেতে বেরিয়ে দক্ষিণ কলকাতার মৃদুল দেব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন। 'আমরা চা খাব না, খাবো না আমরা চা', করোনা রুখতে ডাকা জনতা কারফিউ অমান্য করে চা খেতে বেরিয়ে এই ডায়লগ বলায় ফেসবুকে মৃদুলবাবু ভাইরাল হন। এরপর সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ট্রোল ও মিম শুরু হয়। পরে দিনমজুর মৃদুলবাবুর আর্থিক সমস্যা সোশ্যাল মিডিয়া মারফৎ প্রকাশ্যে আসে। যা দেখে তাঁর পরিবারকে এই লকডাউনের সময় সৌরভ গঙ্গোপাধ্যায়, নিজের ফাউন্ডেশনের মাধ্যমে খাদ্য সামগ্রী পৌঁছ দিয়ে সাহায্য করেন।

English summary
Sourav Ganguly support food for 10,000 people daily ISKON Kolkata during 21 days lockdown For CoronaVirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X