• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার আবহে ভারতে আইপিএল আয়োজনের পক্ষে কোন যুক্তি দিলেন সৌরভ?

করোনা ভাইরাসের বাড়বাড়ন্তে ভারতে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে আইপিএল। টুর্নামেন্টের অবশিষ্ট ম্যাচগুলি আর দেশের মাটিতে হবে কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। তার পাশাপাশি অতিমারী পরিস্থিতিতে ভারতে আইপিএল আয়োজনের প্রয়োজনীয়তা নিয়ে সওয়াল করেছেন অনেকে। টুর্নামেন্ট অনেক আগেই বন্ধ করে দেওয়া উচিত ছিল বলে মত প্রকাশ করেছে দেশের একাংশ। সেসবের মধ্যে নিজের অবস্থানে অনড় রয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনার আবহে আইপিএল আয়োজনের পক্ষে যুক্তি খাড়া করেছেন মহারাজ।

কোনও ভুল হয়নি

কোনও ভুল হয়নি

করোনা ভাইরাসের আবহে দেশে আইপিএল আয়োজন করে বিসিসিআই কোনও ভুল করেনি বলে সাফ জানিয়ে দিয়েছেন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর বক্তব্য, যখন টুর্নামেন্ট শুরু হয়েছিল, তখন দেশে কোভিড ১৯ সংক্রমণের হার অনেকটাই কম ছিল। তাই তো দেশের মাটিতেই ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট, টি২০ ও ওয়ান ডে সিরিজও সফলভাবে আয়োজন করা গিয়েছে বলে জানিয়েছেন সৌরভ।

আইপিএল সরিয়ে নিয়ে যাওয়া আরবে

আইপিএল সরিয়ে নিয়ে যাওয়া আরবে

করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতিতে আইপিএল ভারত থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে সরিয়ে যাওয়া নিয়ে যে বিসিসিআইয়ের অন্দরে আলোচনা হয়েছে, তা স্বীকার করে নিয়েছেন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু যেহেতু গত ফেব্রুয়ারি এবং মার্চে দেশে কোভিড ১৯-এর সংক্রমণ ততটাও লাগামছাড়া হয়নি, তাই এই ভাবনায় ছেদ টানা হয়েছিল বলে জানিয়েছেন মহারাজ। তার কথায়, দেশে অতিমারীর বাড়াবাড়ি গত তিন সপ্তাহের মধ্যে সর্বাধিক পরিলক্ষিত হয়েছে। তার আগে সবকিছু নিয়ন্ত্রণে ছিল বলে জানিয়েছেন সৌরভ।

৬ শহরে আইপিএল আয়োজন কী ঠিক হয়েছে

৬ শহরে আইপিএল আয়োজন কী ঠিক হয়েছে

সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথায় দেশের করোনা পরিস্থিতি যখন প্রশাসনের নিয়ন্ত্রণে,তখন দেশের ছয় শহরে আইপিএল আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল বিসিসিআই। টুর্নামেন্ট চালাকালীন মুম্বইয়ে সংক্রমণ লাগামছাড়া হয়েছে বলে দাবি করেছেন মহারাজ।

অন্যান্য বড় টুর্নামেন্ট তো বন্ধ হয়নি

অন্যান্য বড় টুর্নামেন্ট তো বন্ধ হয়নি

সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথায়, করোনা ভাইরাসের আবহে ইউরোপে প্রিমিয়ার লিগ, লা লিগা-র মতো জনপ্রিয় টুর্নামেন্ট তো বন্ধ করা হয়নি। সেগুলি নিয়ে যদি মানুষের কোনও অভিযোগ না থাকে, তবে আইপিএল নিয়েও কারও মনে কোনও রাগ থাকা উচিত নয় বলে মনে করেন বিসিসিআই সভাপতি।

English summary
Sourav Ganguly speaks about BCCI's decision to host IPL 2021 in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X